বয়স ৪৮, তবুও তাঁর উত্তাপে 'লু' বইছে নেটপাড়ায়

শ্রেয়া সাহা
প্রকাশিত: 17/12/2021   শেষ আপডেট: 17/12/2021 12:39 p.m.
instagram.com/malaikaaroraofficial

অভিনয় থেকে মডেলিং কিংবা অ্যাঙ্কারিং সবেতেই সুপারহিট ফিটনেস ক্যুইন মালাইকা আরোরা

৪৮ বছরেও নেটদুনিয়ায় উত্তাপ ছড়িয়ে বারংবার নিজের কাজ, পেশা এবং নেশা দিয়ে পেজ-থ্রি'র পাতায় উঠে আসেন ফিটনেস ক্যুইন মালাইকা আরোরা (Malaika Arora)।

অভিনয় থেকে মডেলিং কিংবা অ্যাঙ্কারিং সবেতেই পারফেক্ট অভিনেত্রী মালাইকা আরোরা। তবে পারফেক্ট হতেও জীবনে কম কষ্ট হয়নি। একটি কফি অ্যাড শুট করতে গিয়ে অভিনেতা-পরিচালক আরবাজ খানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় মালাইকার।

এরপর ১৯৯৮ সালে, মালাইকার বিয়ে হয় আরবাজ খানের (Arbaaz Khan) সঙ্গে। এরপর ২০০২ সালে তাঁদের একটি পুত্র সন্তান হয়। নাম, আরহান খান। এরপর ২০০৮ সালে, বলিউডে ফিল্ম প্রডিউসার হিসেবে আরবাজ খানের সঙ্গে কাজ শুরু মালাইকার। দু'জনের কষ্টের ফলে তৈরি হয় 'আরবাজ খান প্রডাকসন হাউস'।

তবে সুন্দর সম্পর্ক শেষ হয় ২০১৭ তে। বিচ্ছেদ ঘটে আরবাজ-মালাইকার। গুঞ্জন ওঠে জনপ্রিয় বলি অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। সে সময় একথা স্বীকার না করলেও, বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গেই সম্পর্কে আছেন মালাইকা।

যদিও নিজের সন্তান এবং প্রাক্তনের সঙ্গেও বেশ বন্ধুত্ব রয়েছে মালাইকার। প্রায়শই লেন্সবন্দিও হন তিনি ছেলে এবং প্রাক্তন স্বামীর সঙ্গে।

তবে ব্যক্তিগত জীবনে যতই কষ্ট হোক, পেশাগত দিকে সেভাবে প্রভাব ফেলেনি কষ্ট। প্রডিউসার হিসেবে ২০১০ সালে 'দাবাং' ছবি তৈরি করেন মালাইকা। এরপর ২০১২ তে 'দাবাং ২' এবং ২০১৫ সালে 'ডোলি কী দলি'। অন্যদিকে, অভিনয় এবং গেস্ট আর্টিস্ট হিসেবে শেষ নেই কাজের। 'ওম শান্তি ওম' থেকে 'হাউজফুল' কিংবা 'হ্যাপি নিউ ইয়ার' থেকে 'গব্বর সিং' দেখা মিলেছে মালাইকাকে। এছাড়াও ন্যাশনাল টেলিভিশন এম টিভিতেও 'নেক্সট টপ সুপার মডেল' অনুষ্ঠানেও বিচারকের আসনে দেখা যায় মালাইকাকে।

এত কিছুর মাঝেও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয় হওয়াতে তাঁর ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে নিয়মিত শেয়ার করেন মালাইকা স্বয়ং। ব্লোড লুক বা ট্রাডিশনাল সবেতেই উত্তাপ মালাইকার ইনস্টা ওয়ালে।