আগামী ফেব্রুয়ারিতেই কি 'রাঞ্ঝা' কিয়ারার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ, জল্পনা তুঙ্গে!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/01/2023   শেষ আপডেট: 10/01/2023 1:23 p.m.
youtube.com

আগামী ২০ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত 'মিশন মজনু'

তাঁদের রসায়ন 'টক অফ দা টাউন'। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'শেরশাহ'তে (Shershaah) দর্শক সাক্ষী হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আদভানির (Kiara Advani) রুপোলি পর্দায় জমাটি রসায়নের। কিন্তু সেই রসায়ন যে বাস্তবেও তাঁদের সম্পর্কের গতিকে প্রভাবিত করেছে, তা ঠাহর করতে পেরেছিলেন অনুগামীরা। সম্প্রতি সিদ্ধার্থ এবং রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) আসন্ন ছবি, 'মিশন মজনু'র (Mission Majnu) ট্রেলার লঞ্চ আয়োজিত হয়। সেখানেই সিদ্ধার্থকে তাঁর বিবাহের তারিখ নিয়ে প্রশ্ন করে বসেন সংবাদকর্মীরা।

সিদ্ধার্থ কিয়ারার বিয়ে নিয়ে অনেকদিন ধরেই জলঘোলা চলছে। যদিও সম্পর্কে নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু এক 'রিয়েলিটি শো' এ পরিচালক করণ জোহর (Karan Johar) সিদ্ধার্থকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করে বসেন। উল্লেখ্য, করণ জোহরের হাত ধরেই সিদ্ধার্থের চলচ্চিত্র জগতে হাতেখড়ি হয়। স্বভাবতই তাঁদের দুজনের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক। করণ সিদ্ধার্থকে তাঁর এবং কিয়ারা অভিনীত ছবি 'শেরশাহ' এর বিখ্যাত গানের কলি দিয়ে প্রশ্নবাণে বিদ্ধ করেন। ছবির গান 'রাতে লাম্বিয়া'র প্রসঙ্গ উত্থাপন করে জিজ্ঞেস করেন, সিদ্ধার্থের জীবনেও এই সময় দীর্ঘ রাতের উপস্থিতি ঘটছে, তার কারণ কী? সিদ্ধার্থ প্রাথমিক ভাবে করণের এই প্রশ্নবাণের হেতু বুঝে লাজুক হাসি হেসে, পরক্ষণেই 'শের' অর্থাৎ বাঘের মতই দাপটের সঙ্গে উত্তর দেন। তিনি জানান, তিনি এখন 'রাঞ্ঝা' অর্থাৎ প্রেমিক হয়ে উঠেছেন। আলোচ্য ছবিরই অপর একটি জনপ্রিয় গান হল 'রাঞ্ঝা'। সিদ্ধার্থের উত্তর শুনে কারুর বুঝতে বাকি থাকে না, ছবিতে তাঁর এবং কিয়ারার রসায়ন, বাস্তবেও পরিণতি পেতে চলেছে শীঘ্রই।

এক সূত্র অনুযায়ী সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের বিবাহের তারিখ হিসেবে ৬ ফেব্রুয়ারি নির্বাচন করেছেন। তার আগে অবশ্য হবে মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদের মত প্রাক-বিবাহ অনুষ্ঠানগুলি। কিন্তু সম্প্রতি আয়োজিত 'মিশন মজনু'র ট্রেলার লঞ্চে সিদ্ধার্থকে তাঁর বিবাহের তারিখ সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, এই মুহূর্তে কেবল ২০ জানুয়ারি তারিখটিই তাঁর কানে বাজছে। কারণ ওই দিন নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে তাঁর আসন্ন ছবিটি। কথার প্যাঁচে সিদ্ধার্থ প্রসঙ্গ ঘুরিয়ে দিলেও, ফেব্রুয়ারি মাসের জন্যই অধীর আগ্রহে দিন গুনছেন তাঁদের অনুগামীরা।