কনসার্টে বিপত্তি! ড্রোনের আঘাতে গুরুতর জখম হলেন গায়ক বেনি দয়াল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/03/2023   শেষ আপডেট: 05/03/2023 7:52 p.m.
instagram.com/bennydayalofficial

শিল্পীদের উদ্যেশ্যে সচেতন থাকার পরামর্শ দিলেন আক্রান্ত গায়ক

চেন্নাইয়ের কনসার্টে গান ধরেছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক, বেনি দয়াল (Benny Dayal)। 'টেক ইট ইজ উর্বশী' গানে তাঁর সঙ্গে গলা মেলাচ্ছিলেন উপস্থিত শ্রোতা। আচমকা ঘটল বিপত্তি। একটি উড়ন্ত ড্রোন এসে আঘাত করল গায়ককে। মুহূর্তে যন্ত্রণায় মাটিতে লুটিয়ে পড়লেন 'বদতামিজ দিল' (Badtameez Dil) খ্যাত বেনি দয়াল।

চিকিৎসাধীন গায়ক তাঁর সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছেন ড্রোন দ্বারা তাঁর আক্রান্ত হওয়ার ঘটনা। এমনকী বিপদ ঘটার মুহুর্তটিও ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে। দেখা যাচ্ছে, চেন্নাইয়ের একটি অনুষ্ঠানে গান ধরেছিলেন তিনি। হঠাৎ একটি ড্রোনের সঙ্গে সংঘর্ষ হয় গায়কের। যন্ত্রণায় ছটফট করতে করতে মাটিতে বসে পড়েন গায়ক। অনুষ্ঠানের আয়োজকরা তড়িঘড়ি তাঁর চিকিৎসার বন্দবস্ত করতে শুরু করেন।

সামাজিক মাধ্যমে (Social Media) প্রকাশ করা ভিডিওতে, চেন্নাইয়ের মানুষদের থেকে পাওয়া ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানানোর সঙ্গে, বেনি দয়াল তাঁর দ্রুত সুস্থ হওয়ার কথাও জানিয়েছেন। ড্রোনের সঙ্গে সংঘর্ষের ফলে তাঁর মাথায় আঘাত লাগে, এবং গুরুতর জখম হয় তাঁর হাতের দুটি আঙ্গুল। নিজের বিপদের ঘটনা ভাগ করে নেওয়ার সঙ্গে, শিল্পীদের সতর্ক থাকারও পরামর্শ দিয়েছেন গায়ক। তিনি শিল্পীদের উদ্যেশ্যে বলেছেন, তাঁরা যেন অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে চুক্তি করে নেন ড্রোনের বিষয়ে। কোনও অভিজ্ঞ ব্যাক্তির দায়িত্বেই যেন থাকে ড্রোন নিয়ন্ত্রণের ভার। তার চেয়েও বড় কথা, গায়করা নায়কদের মত 'অ্যাকশন' দৃশ্যের শুটিং করছেন না। তাঁরা গান গেয়েই মানুষের মন জয় করতে চান। তাই তাঁরা বাহ্যিক সৌন্দর্যকে বিশেষ গুরুত্বও দেন না। সেক্ষেত্রে তাঁদের কাজ চালানোর মত মোটামুটি ভালো দেখতে লাগলেই হবে। ড্রোন দ্বারা ভালো ছবি ওঠার জন্য তাঁদের যদি আহত হতে হয়, তা মোটেই আয়োজকদের জন্য সম্মানজনক নয়।

গায়কের সঙ্গে সহমত পোষন করেছেন একাধিক তারকা। গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakar) গায়ককে ধন্যবাদ জানিয়েছেন, আয়োজকদের বেপরোয়া ভাবের বিরুদ্ধে সরব হওয়ার জন্য। এই সময়ের সকলের প্রিয় তারকা, আরমান মালিক (Armaan Malik) থেকে জনপ্রিয় ইউটিউবার শার্লি শেটিয়া (Sharley Setiya) বেনি দয়ালের দ্রুত আরোগ্য কামনা করেছেন।