অসুস্থ মিকা সিং! বাতিল হল একাধিক শো

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/08/2023   শেষ আপডেট: 09/08/2023 6:17 p.m.
instagram.com/mikasingh

বিদেশ সফরই হল কাল! অক্লান্ত পরিশ্রমে অসুস্থ হলেন ভারতীয় 'রকস্টার'

প্রেম হোক কী 'পার্টি সং', অনুষ্ঠান জমিয়ে দিতে তাঁর গানই হয়ে ওঠে মধ্যমণি। কথা হচ্ছে, মিকা সিং (Mika Singh) তথা ভারতীয় সঙ্গীত জগতের এক অন্যতম ভিত। মাস দুয়েক আগে তিনি পাড়ি দিয়েছিলেন বিদেশ সফরে। বিভিন্ন স্থানে করছিলেন গানের অনুষ্ঠান। কিন্তু তাঁর এই অক্লান্ত পরিশ্রমই বিপদ ডেকে আনল। অসুস্থ হয়ে পড়লেন গায়ক। এখন বেশ কিছুদিন তাঁকে থাকতে হবে কড়া বিশ্রামে। বাতিল হল তাঁর আসন্ন অনুষ্ঠানগুলি।

২০০৬ সালে বলিউডে (Bollywood) আত্মপ্রকাশ ঘটে মিকা সিংয়ের। প্রথম থেকেই নিজস্ব গায়কী দিয়ে মাতিয়ে তুলেছিলেন সঙ্গীত প্রেমীদের। দু মাস আগে, প্রবাসী ভারতীয়দের মনোরঞ্জন করতে মিকা পাড়ি দেন বিদেশে। এই দু মাস ধরে যুক্তরাষ্ট্রে করেন একুশটিরও বেশি অনুষ্ঠান। কিন্তু টানা অনুষ্ঠান করে যাওয়ার জন্য যথাযথ বিশ্রাম পাননি গায়ক। এর ফলে অসুস্থ হয়ে পড়েন তিনি।

থাইল্যান্ড, মালয়শিয়া, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সহ বিভিন্ন দেশে ছিল তাঁর অনুষ্ঠানের কথা। কিন্তু চিকিৎসকের পরামর্শে, তিন সপ্তাহের জন্য কড়া বিশ্রামই এখন তাঁর পথ্য। তাই বাতিল করতে হল অনুষ্ঠান। মিকার খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর গুণমুগ্ধরাও। সামাজিক মাধ্যম (Social Media) ভরে উঠেছে গায়কের দ্রুত আরোগ্য কামনায়। সকলেই চাইছেন, পর্যাপ্ত বিশ্রাম নিয়ে আবার যেন পুরনো ছন্দে ফিরে আসেন মিকা। তবে পরবর্তীতে তাঁকে তাঁর শরীরের জন্য অবশ্যই আরও সচেতন থাকতে হবে।