মালাইকার গর্ভে অর্জুন কাপুরের সন্তান! কী বললেন অভিনেতা?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/11/2022   শেষ আপডেট: 30/11/2022 8:13 p.m.
instagram.com/arjunkapoor

অর্জুন কাপুরের পরিবারের নানান অনুষ্ঠানেও বহুবার দেখা গিয়েছে মালাইকাকে

Arjun Kapoor Malaika Arora : যা রটে, তাই সত্য? এবার রটনা নিয়ে সরাসরি মুখ খুলতে বাধ্য হলেন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা। বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে আছেন মালাইকা-অর্জুন। প্রথম দিকে সম্পর্কে গোপনীয়তা বজায় রাখলেও, বর্তমানে সবটাই জলের মতোন পরিস্কার। সেরকম কোনও রাখঢাকও নেই তাঁদের। বয়সের ফারাক তুচ্ছ করেও যে প্রেম সম্ভব, তার জলজ্যান্ত উদাহরণ এই জুটি।

অর্জুন কাপুরের পরিবারের নানান অনুষ্ঠানেও বহুবার দেখা গিয়েছে মালাইকাকে। এছাড়াও দু'জনের কফি ডেট কিংবা ডিনার বা বিদেশে ছুটি যাপন, সর্বদাই আকর্ষিত করেছে নেটিজেনদের।

আজ গুঞ্জন ওঠে, মালাইকা আরোরা নাকি প্রেগন্যান্ট। আরও শোনা যায়, অর্জুন কাপুরের সন্তান মালাইকার গর্ভে। এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এবার এই নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর। ক্ষুব্ধ হয়ে অভিনেতা লিখলেন, কিছু প্রথম সারির পোর্টাল ক্রমাগত ভুলভাল খবর দিয়ে নিজেদের পেজ ভরছে। তোমরা কতটা নীচে নেমে যাচ্ছো! আমরা কিছু বলছি না বলে, প্রতিনিয়ত এরকম নোংরা খেলা চলছে। সত্যি যাচাই না করে যা খুশি লিখছে কিছু সাংবাদিকরা। এসব কী? আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে নোংরা খেলায় মেতে উঠো না।