মামলা মোকদ্দমা অতীত! পুরনো বাড়ি সংস্কার করেই গৃহপ্রবেশ করতে চলেছেন নিক-প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/04/2024   শেষ আপডেট: 21/04/2024 9:10 p.m.
instagram.com/nickjonas/

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

সমাপ্ত হয়েছে আইনি লড়াইয়ের। একদিন যে বাড়িকে বিদায় জানিয়েছিলেন জোনাস দম্পতি, আজ সেই বাড়িকেই নতুন করে সাজিয়ে তুলে গৃহপ্রবেশের জন্য উদ্যত হয়েছেন তাঁরা।

২০১৮ সাল নাগাদ খোদ লস এঞ্জেলেসের বুকে একটি বিলাসবহুল বাড়ি কেনেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jonas)। বিয়ের পরেই নতুন বাড়ি বেশ গুছিয়ে নিয়েছিলেন 'দেশি গার্ল'। তবে বাধ সাধে বাড়ির বেশ অনেকগুলি খুঁত। ২০ মিলিয়ন ডলার দিয়ে কেনা এই 'খুঁত' রাজপ্রসাদ যে বাড়ির মালিক ইচ্ছা করেই গছিয়ে দিয়েছেন, তা বুঝতে বাকি থাকে না জোনাস দম্পতির। কিছু বছর থাকবার পরই সেই বাড়ি ত্যাগ করে বাড়ির মালিকের নামে মামলা করেন তাঁরা।

এই কয়েক বছর মোটামুটি এই বাড়ির খুঁত নিয়ে কাটলেও, পরবর্তীতে তা মাত্রা ছাড়িয়ে যায়। শোনা যায়, বাড়ির বেশ অনেকগুলি জায়গা থেকেই জল গড়িয়ে পড়ত। এর ফলে নষ্ট হত দামী আসবাব। এমন 'আনহাইজেনিক' পরিবেশে একমাত্র কন্যা মালতিকে রাখতে চাননি নিক এবং প্রিয়াঙ্কা। ফলে বছর কয়েক আগে এই বিলাসবহুল বাড়ি ছাড়তে তাঁরা বাধ্য হন।

তবে এখন নানা আইনি দ্বন্দ্ব কাটিয়ে, সেই বাড়িকেই নতুন করে সাজিয়ে তুলছেন এই দম্পতি। খুব শীঘ্রই হবে বাড়ির গৃহপ্রবেশ। ছোট্ট মালতিকে নিয়ে আবার নতুন করে স্বপ্ন-নীড়ে কবে প্রবেশ করবেন নিক এবং প্রিয়াঙ্কা, এখন রয়েছে তারই প্রতীক্ষা।