একেই বলে অন্তরের টান! বান্ধবীর সঙ্গে অজ্ঞাতেই 'টুইনিং' করে ফেলে অবাক হলেন মৌনি রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/08/2022   শেষ আপডেট: 03/08/2022 10:20 a.m.
instagram.com/imouniroy

আসন্ন 'ব্রহ্মাস্ত্র' ছবিতে গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয় করেছেন বঙ্গ তনয়া মৌনি রায়

বাংলায় জন্ম হলেও, খুব কম বয়সেই মৌনি রায় (Mouni Roy) হয়ে উঠেছিলেন সারা ভারতের পরিচিত মুখ। বালাজী টেলিফিল্মসের (Balaji Telefilms) হাত ধরে পা রাখেন রূপোলী দুনিয়ায়। সম্প্রতি তাঁর ঘনিষ্ঠ বান্ধবী, লরেন গোটলেইবের (Lauren Gottlieb) সঙ্গে কিছু ছবি ইনস্টাগ্রামে (Instagram ) আলোড়ন ফেলেছে। ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা দুজন প্রায় একই রকমের পোশাক পরিহিত। যে কারণে ছবিগুলি বেশি করে আলোচনার কেন্দ্র হয়ে উঠেছিল, তার কারণ হিসেবে মৌনি নিজেই ছবির ক্যাপশনে স্পষ্ট করেছেন। তাঁদের পোশাকের এই সাদৃশ্য, অর্থাৎ 'টুইনিং', সম্পূর্নভাবে নাকি কাকতালীয়!

২০০৬ সাল নাগাদ 'কিউকি সাস ভি কাভি বহু থি' (Kyunki Saas Bhi Kabhi Bahu Thi) ধারাবাহিকের 'কৃষ্ণা তুলসী'র নাম ছড়িয়ে গেছিল সারা ভারতের মানুষের মুখে মুখে। বাড়তে থাকে এই বঙ্গ তনয়ার জনপ্রিয়তা। একাধিক ধারাবাহিকে নিজের জাত চেনানোর সঙ্গে, হয়ে উঠেছেন বলিউডের অন্যতম 'ফ্যাশন আইকন'। প্রায়শই তাঁর বিভিন্ন তাক লাগানো স্টাইল স্টেটমেন্ট ধরা পড়ে সামাজিক মাধ্যমে। সদ্য তিনি তাঁর অতি প্রিয় বান্ধবী লরেন গোটলেইবের সঙ্গে মধ্যাহ্ন ভোজনে যান। সেখানেই নাকি দুজন দুজনকে দেখে চমকে ওঠেন। কারণ তাঁদের দুজনের পরিহিত পোশাকের রং যেমন এক, ধরনও প্রায় এক। অথচ তাঁরা কেউ কাউকে জানিয়ে পড়েননি। এই ধরনের 'টুইনিং' তাঁদের অজ্ঞাতে ঘটেছে বলেই তাঁরা বিস্মিত হয়েছেন। মৌনি তাঁদের ছবি পোস্ট করে সেই বিস্ময়ের কথাও উল্লেখ করেন। লরেন সেই ছবির কমেন্টে লেখেন, একেই বলে ভাগ্য!

বহু প্রতীক্ষিত ছবি, অয়ন মুখার্জী (Ayan Mukerji) পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) মুক্তি পেতে চলেছে চলতি বছরে। ছবিটিতে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) থাকলেও, মৌনি একটি বিশেষ চরিত্রে আছেন। ছবিটি অতিমানবিক শক্তির (Supernatural Power) ওপর গড়ে উঠেছে। মৌনির চরিত্রটিও বেশ 'ইন্টারেস্টিং'। ইতিমধ্যেই তাঁর চরিত্র প্রশংসা কুড়িয়েছে। এমনকি মানুষ তাঁর চরিত্রের সঙ্গে হলিউডের মার্ভেলের ছবির এক চরিত্র, 'ওয়ান্ডা'র তুলনা পর্যন্ত টেনে এনেছেন।