মেয়েকে নিয়ে গর্ব-বোধ করেন কাজল, সন্তানের স্বাধীনতায় হস্তক্ষেপ একেবারেই অপছন্দ তাঁর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2023   শেষ আপডেট: 29/03/2023 9:59 p.m.
instagram.com/kajol

ব্যাক্তিগত ইনস্টাগ্রাম একাউন্ট না থাকলেও, কাজল-তনয়ার অনুগামী সংখ্যা আকাশ ছোঁয়া

রুপোলি পর্দার 'স্টারকিড'দের নিয়ে বরাবরই সাধারণ মানুষের মধ্যে আগ্রহ থাকে তুঙ্গে। অজয় দেবগণ (Ajay Devgan) এবং কাজল (Kajol) দুজনেই বলিউডের বিশ্বাসযোগ্য ভিত। খুব স্বাভাবিকভাবে তাই তাঁদের সন্তানদের নিয়েও রয়েছে জনতার মনে কৌতুহল। তাঁদের উনিশ বছরের কন্যা, নাইসা দেবগণ (Nysa Devgan) যদিও সামাজিক মাধ্যমে একবারেই সক্রিয় নন। তবুও তাঁর অনুগামীর সংখ্যা আকাশ ছোঁয়া। এই 'স্টারকিড' এর যেকোনও গতিবিধিই প্রকাশ পেয়ে যায় সামাজিক মাধ্যমে (Social Media)। ইতিমধ্যেই একাধিক বিতর্কেও জড়িয়েছেন নাইসা। কিন্তু তবুও তাঁর মা, স্বয়ং কাজল সে নিয়ে চিন্তিত নন। বরং একজন প্রাপ্তবয়স্ক হিসেবে যে তাঁর কন্যার নিজের মত জীবন উপভোগ করার অধিকার আছে, এমনটাই বিশ্বাস করেন অভিনেত্রী। তাই কন্যাকে নিয়ে গর্ববোধ করতেও দেখা যায় তাঁকে।

নাইসা দেবগণের জনপ্রিয়তা নিয়ে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম প্রশ্ন করে কাজলকে। কাজল জানান, তিনি তাঁর কন্যাকে নিয়ে গর্ববোধ করেন। কারণ তাঁর কন্যার মার্জিত এবং পরিমিত বোধ নিয়ে যথাযথ জ্ঞান আছে। যেকোনও পরিস্থিতিতে নাইসা নিজেকে সংযত রাখতে সক্ষম। তিনি প্রাপ্তবয়স্ক, আর পাঁচজন এই বয়সের যুবক যুবতী যে ভাবে জীবন উপভোগ করেন, নাইসাও সেভাবেই করেন। তাই এর মধ্যে মা হয়ে কাজল কোনও ভুল দেখেন না। কিন্তু দোষ করলে অবশ্যই তিনি অন্য অভিভাবকের মত তাঁর সন্তানকে উচিত অনুচিতের সঠিক পাঠ দেবেন।

বেশ কিছুদিন আগে নাইসার কিছু ছবি জনসংযোগ মাধ্যমে আলোড়ন ফেলেছিল। ফ্যাশন ডিজাইনার অনিতা ডংরের (Anita Dongre) লাল অর্গাঞ্জা শাড়িতে লাবন্যময়ী হয়ে উঠেছিলেন কাজল-তনয়া নাইসা। ছবিগুলিকে কেন্দ্র করে অনুগামীদের উচ্ছ্বাস প্রকাশ পায়। অনেকেই বিস্মিত হয়ে বলেছিলেন ঠিক যেন অষ্টাদশীর কাজল! মায়ের মত অভিনয়ের দিক দিয়েও যে নাইসা সফলতা পাবেন, এমন বিশ্বাসও দেখা গেছে তাঁর ভক্তকুলের মধ্যে।