বাংলা ছবিতে বলিউড অভিনেতা রীতেশ! মুখ্য চরিত্রে ঋতুপর্ণা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 17/07/2021   শেষ আপডেট: 17/07/2021 5:59 p.m.
instagram.com/riteishd,/rituparnaspeaks

এর আগেও ডেভিড ধাওয়ানের ‘ডু নট ডিসটার্ব’ ছবিতে ঋতুপর্ণার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রীতেশ

বাংলা ছবিতে এবার অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ (Riteish Deshmukh)।

আর সেই সিনেমাতেই মূল চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)। 

ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। রীতেশকে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে বলেই খবর। জানা যাচ্ছে, স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেক হবে ‘অন্তর্দৃষ্টি’। উল্লেখ্য, এর আগে ডেভিড ধাওয়ানের ‘ডু নট ডিসটার্ব’ ছবিতে ঋতুপর্ণার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রীতেশ।

গল্প অনুযায়ী, এটি একটি সাসপেন্স থ্রিলার। এক অন্ধ মেয়ে কীভাবে বোনের মৃত্যুর প্রতিশোধ নেবে, সেটাকে কেন্দ্র করেই এগিয়েছে গল্প। আর সেখানেই দিদি এবং বোন-এই দ্বৈত ভূমিকাতেই অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে রীতেশ এখানে ক্যামিওর চরিত্রে। সিনেমায় একটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁকে দেখা যাবে অভিনেত্রীর বসের ভূমিকায়। 

সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, "আমার সঙ্গে অন্তর্দৃষ্টিতে একটি ক্যামিও করেছে রীতেশ দেশমুখ। এক প্রাইজ বিতরণ অনুষ্ঠানে আমার বসের চরিত্রে রয়েছে ওঁ। এটাই কবীরজীর সঙ্গে রীতেশের প্রথম কাজ। ওঁ আমার সঙ্গে এবং কবীরজীর সঙ্গে কাজ করে খুব খুশি। একদিন সারাদিন ধরে ছবির শ্যুটিং হয়েছে। দারুণ অনুভূতি ছিল। এই ছবিটা অনেকগুলো ভাষায় রিমেক হচ্ছে। সবার প্রথমে বাংলাটা মুক্তি পাবে। আপাতত মুম্বইতে শ্যুটিং হচ্ছে। বাকিটা দেরাদুনে হয়েছে। খুব শীঘ্রই শ্যুটিং শেষ হবে মনে হচ্ছে।"

অভিনেত্রী আরও জানান, "রীতেশ বলেছে বাংলা ছবির প্রতি ওঁর অনেক শ্রদ্ধা। কোনও দিন ভাল স্ক্রিপ্ট পেলে বাংলা ছবিও করতে চায় ওঁ। আমার আর কবীরজীর সঙ্গে কাজ করে ওর দারুণ অভিজ্ঞতা হয়েছে। কারণ বাংলা ছবির একটা বিরাট মাপের অগ্রাধিকার রয়েছে।"