সামনে জন্মদিন, আর তার আগে কার সাথে ছুটি কাটাচ্ছেন নুসরত?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/01/2021   শেষ আপডেট: 05/01/2021 6:46 p.m.
নুসরাত জাহান - instagram @nusratchirps

দু’জনের মধ্যে এমন রসায়ন কী ভাবে তৈরি হল?

রাজস্থানে ছুটি কাটাচ্ছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান, আর সঙ্গে কে? ক্যামেরা যখন ব্যস্ত অনুস্কা-বিরাটের ও ক্যারিনা-সইফের আসন্ন সন্তানের জন্য, তখন এই দিকে টলিপাড়ায় একসাথে নুসরত এবং যশ ছুটি কাটাচ্ছেন রাজস্থানে।

সম্প্রতি, তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল চেক করলেই বোঝা যাচ্ছে, এই মুহূর্তে নুসরত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্টক’ করলে দেখা যাচ্ছে, মরুভূমিতে বেশ কয়েকটি হ্যান্ডসাম ছবি আপলোড করেছে তিনি। তবে অবশ্য নুসরতের মতোন যশ ইনস্টাগ্রামে ঠিকানা লেখেন নি। তা হলে কি আপাতত নিজেদের ছুটি কাটানোর কথা গোপন রাখতে চাইছেন তিনি?

অন্যদিকে, এক রহস্যময় গল্প তৈরী হয়েছে ইনস্টাগ্রাম জুড়ে। সম্প্রতি, নুসরতের একটি ভিডিয়োতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন যশ। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই নায়ককে পাশে পাবেন নায়িকা।

আর এই কথায় কী চুপ থাকতে পারেন অভিনেত্রী? নাহ! তা একদমই নয়। বরং সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরত। যার মাধ্যমে নুসরত উত্তর দিয়েছেন, "স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি।"

প্রসঙ্গত, এসওএস কলকাতা সিনেমা থেকেই জোড়ালো হয়ে উঠেছে যশ ও নুসরতের সম্পর্ক।