সোশ্যাল মিডিয়ায় খুশির বন্যা, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন ভারতী সিং

শ্রেয়া সাহা
প্রকাশিত: 03/04/2022   শেষ আপডেট: 03/04/2022 6:46 p.m.
instagram.com/haarshlimbachiyaa30

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ভরেছে এই সুখবরে

মা হলেন কমেডি কুইন ভারতী সিং (Comedy queen Bharti Singh)। ভারতী এবং হর্ষের কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ভরেছে এই সুখবরে। কার্যত সোশ্যালের দালানে এখন শুভেচ্ছার বন্যা। ছেলের মুখ প্রকাশ্যে না আনলেও, অনুগামীদের কাছ থেকে এই খবর দূরে রাখেননি ভারতী-হর্ষ। আজ বিকেলে নিজেরাই প্রকাশ্যে এনেছেন পুত্র সন্তানের কথা।

আজকের এই দিনটি দেখার জন্য কম পরিশ্রম করতে হয়নি ভারতীকে। ওজন কমানো থেকে শুরু করে, পারিপার্শ্বিক কটাক্ষ- সবই সহ্য করতে হয় তাঁকে। একেবারেই আশাহত হয়ে পড়েছিলেন তিনি। তবে সর্বদা পাশে থেকেছেন স্বামী হর্ষ।

তবে শেষমেশ যখন ভারতীর গর্ভে আসে সন্তান। সে সময় নাকি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা টের পাননি তিনি। ভারতী সংবাদমাধ্যমকে এও জানিয়েছিলেন, "দিব্যি খাচ্ছিলাম-দাচ্ছিলাম, কাজকর্ম করছিলাম, সেটে যাচ্ছিলাম— সবই হিসাব মতো চলছিল। তার পরে কী মনে হল, পরীক্ষা করাতে গেলাম। দেখলাম আড়াই মাস ধরে অন্তঃসত্ত্বা।"

সম্প্রতি বেবিবাম্পের বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন ভারতী। তাতে কার্যত ভালোবাসার বন্যা। ভারতীর স্টোরি বলছে, আজ ভোরে কিংবা গতকাল রাতেই জন্ম হয়েছে ভারতীর সন্তানের। তাই আশা করা যাচ্ছে, বর্তমানে সুস্থ আছেন মা এবং সন্তান।