অসমাপ্ত রহস্য সমাধানের মুখে, মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'ইন্দু ২'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/12/2022   শেষ আপডেট: 26/12/2022 7:28 a.m.
ইশা সাহা -

আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে ইশা সাহা অভিনীত 'থ্রিলার' ওয়েব সিরিজ

শীতকালের আমেজকে আরও জমিয়ে দিতে, রহস্য গল্পের জুড়ি মেলা ভার। তাতে যেমন উত্তেজনা বৃদ্ধি পায়, তেমনই শিহরণ। তার ওপর ২০২৩ এর জানুয়ারি আরও জমে উঠতে চলেছে বহু প্রতীক্ষিত 'ইন্দু ২' (Indu 2) এর মুক্তিকে কেন্দ্র করে। ইশা সাহা (Ishaa Saha) অভিনীত এই ওয়েব সিরিজটি (Web Series) ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের (Hoichoi) অন্যতম সাড়া জাগানো উপস্থাপনা।

চলতি বছরে হইচই প্ল্যাটফর্মে মুক্তি পায় 'ইন্দু' (Indu)। মুখ্য ভূমিকায় অভিনেত্রী ইশা সাহা। এটি একটি রহস্য গল্প। বনেদী বাড়ির বিবাহযোগ্যা কন্যা ইন্দ্রানী, ওরফে ইন্দু বিবাহের পূর্বেই সম্মুখীন হয় নানা আজগুবি ঘটনার। ঠিক যেন এই বিবাহ না করবার ইঙ্গিত হিসেবে একটার পর একটা অঘটন ঘটতে থাকে। কখনও তত্বে মাছের পেটে বিষ পাতা, কখনও বা ছুঁচ ফোঁটা! বিয়েকে কেন্দ্র করে রহস্য ঘনীভূত হয় ইন্দুর জীবনে। যে রহস্য নতুন সংসারে গিয়ে আরও প্রকট হয়ে ওঠে। প্রতি মুহুর্তে বিপদ হাতছানি দেয় তাঁর জীবনে। কিসের সেই ইঙ্গিত, কিভাবেই বা করবে ইন্দু রহস্যমোচন, সেই আভাসটুকু নিয়ে 'ইন্দু'র প্রথম ভাগ মুক্তি পায়।

'ইন্দু'র জনপ্রিয়তার কারণে, পরের ভাগের জন্য অপেক্ষা করা দুষ্কর হয়ে উঠছিল সিনেমা প্রেমীদের কাছে। হইচইয়ের ষষ্ঠ বর্ষপূর্তির সময় বেশ কিছু আসন্ন কাজ নিয়ে ঘোষনা করা হয়। সে সময় উঠে আসে 'ইন্দু ২' এর কথা। দর্শক যেন হাঁফ ছেড়ে বাঁচেন। এই সিরিজে গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন পায়েল দে (Payel De), মানালি দে (Manali Dey) , সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukhopadhyay), চন্দ্রনীভ মুখোপাধ্যায় (Chandraniv Mukhopadhyay)প্রমুখ।