ভারতীয় সঙ্গীত জগতের নক্ষত্র, সোনু নিগমের জন্মদিনে শুভেচ্ছা জানালেন ইমন চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/07/2022   শেষ আপডেট: 30/07/2022 10 p.m.
instagram.com/sonunigamofficial

৪৯ বছরে পা রাখলেন সঙ্গীতের জাদুকর সোনু নিগম

আট থেকে আশি, নব্বইয়ের দশকের এমন কোনও মানুষ বাদ যাননি, যিনি মেতে ওঠেননি সোনু নিগমের (Sonu Nigam) হৃদয়স্পর্শী সুরেলা কন্ঠের জাদুতে! গানে আন্তরিকতা থাকবে, তাই স্বাভাবিক। কিন্তু সোনুর গলার মাদকতায়, নিরস মানুষের মনেও আনন্দ জাগায়। আজ সোনুর ৪৯তম জন্মদিন। অসংখ্য শুভেচ্ছার মাঝে তিনি পেয়েছেন বাঙালি গায়িকা, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) তরফ থেকেও শুভেচ্ছা।

আর পাঁচজন ভারতীয়র মত ইমনও সোনু নিগমের গান মন্ত্রমুগ্ধ হয়ে শোনেন। তাঁরও পছন্দের গায়কের তালিকায় সোনু রাজ করেন। ইমন নিজে সু-গায়িকা হওয়ার সুবাদে বিভিন্ন জনপ্রিয় সঙ্গীতানুষ্ঠানে (Reality Show) বিচারকের আসনে বসেন। বাংলা সঙ্গীতের অনুষ্ঠান, 'সুপার সিঙ্গার' (Super Singer) এর একটি মরশুমে সোনু নিগম, অনু মালিক (Anu Malik) এবং মহালক্ষ্মী আইয়ারকে (Mahalaxmi Iyer) অতিথি বিচারক হিসেবে দেখা যায়। সেই সময় ইমনও সেখানে বিচারকের আসনে ছিলেন। তখনকারই এক মুহূর্তকে ইমন সামাজিক মাধ্যমে প্রকাশ করে, সোনু নিগমকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

ইমন বরাবরই স্পষ্টবাদী। সম্প্রতি তাঁর মুখে 'ব্রণ'র উপস্থিতির জন্য তাঁকে সামাজিক মাধ্যমে কটাক্ষের শিকার হতে হয়। ইমনও দমে যাওয়ার পাত্রী নন। 'কাউন্টার অ্যাটাক' তিনিও যথাযথ করতে পারেন। নিজের মুখের 'ক্লোজ আপ' ছবি পোস্ট করে তিনি কটাক্ষের প্রতিবাদ করে বলেন, শিল্পীরাও মানুষ, এবং তাঁদেরও জীবনের সকল শারীরবৃত্তীয় প্রক্রিয়া খুব স্বাভাবিক ভাবেই ঘটে। তাঁর এই 'সাহসিকতা' নেট মহলে বেশ সমাদৃত হয়েছে।