পুলিশের 'শাস্তি'তে নাজেহাল কুণাল এবং বনি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/06/2022   শেষ আপডেট: 08/06/2022 4:35 p.m.
instagram.com/riaz_laskar

একে অপরের কান ধরে ওঠবস, এতদিনে কি তবে নিজেদের দুষ্টুমির উচিত 'শিক্ষা' পেলো কুণাল এবং বনি?

কুণাল সিংহরায় এবং বনি ভট্টাচার্য, একে অপরের সঙ্গে প্রথম থেকেই পাতিয়েছেন আদায়-কাঁচকলায় যাপন। যদিও এখন তাঁদের মানসিক দৌরাত্ম্যের প্রবণতা অনেক মৃদু। এতক্ষণে নিশ্চয়ই অনেকেই ঠাওর করে নিয়েছেন, কথা হচ্ছে স্টার জলসার (Star Jalsha) বিখ্যাত ধারাবাহিক (Serial) 'গাঁটছড়া' (Gaatchora) খ্যাত দুষ্টু-মিষ্টি যুগলকে নিয়ে। তাঁদের খুনসুটি, একে অপরকে সহ্য করতে না পারা, কথায় কথায় অপরজনকে নাস্তানাবুদ করার মিষ্টিমধুর দুষ্টুমিগুলিতে মজেননি, এমন মানুষ কম। তাঁরা হলেন গল্পের হবু দম্পতি, তাই যেকোন সম্পর্ক শুরুর সেই গতে বাঁধা থিওরী অনুযায়ী, তাঁদের মধ্যেও এই খুনসুটি দর্শকের ভারী পছন্দের। কিন্তু এবারে ঘটল অন্য বিপত্তি। সম্প্রতি দেখা গেল, পুলিশি হেফাজতে এই যুগলকে, একে অপরের কান ধরে, ক্ষমার ভঙ্গিতে ওঠবস করতে।

দর্শকের মনে প্রশ্ন জাগছে, কি কারণে হঠাৎ এমন 'শাস্তি' পাচ্ছেন তাঁদের প্রিয় যুগল? তাহলে কি এতদিন তাঁরা একে ওপরের সঙ্গে যা যা 'অন্যায়' করেছেন, তার ফল পাচ্ছেন? ব্যাপারটা খোলসা করে বলা যাক। সম্প্রতি ধারাবাহিকের পর্বে দেখানো হচ্ছে, ছবির নায়িকা খড়ি ওরফে সোলাঙ্কি রায় (Solanki Roy), চুরির মিথ্যা অভিযোগে গ্রেফতার হয়েছে। তাই এখন ধারাবাহিকের প্লট জুড়ে পুলিশি মহল! তারই সুযোগের সৎ ব্যবহার করেছেন,'রিল' (Reel) প্রেমী কুণাল ওরফে রিয়াজ লস্কর (Riaz Laskar) এবং বনি ওরফে অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। তাঁরা দুজনেই সামাজিক মাধ্যমে (Social Media) রিল তৈরীর ব্যাপারে বেশ সক্রিয়। তাই জেলের পরিবেশেও তাঁরা উপযুক্ত অঙ্গ-ভঙ্গি করে, তাঁদের একটি মজার ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন।

তাঁদের এই ভিডিওয় দেখা যাচ্ছে, কুণাল এবং বনি একে অপরের কান ধরে, অসহায় মুখ করে ওঠবস করছেন জেলের মধ্যে। তাঁদের অনুগামীরা এই দৃশ্যে যারপরনাই মজা পেয়েছেন। কেউ কেউ এই দৃশ্যের সঙ্গে স্কুলের কথা মনে করে স্মৃতি রোমন্থনেও অগ্রসর হয়েছেন। এই যুগলের বিভিন্ন সময়েই নানারকম মজার ভাবভঙ্গি করা ভিডিও সামাজিক মাধ্যমে ঘোরাফেরা করে। তাঁদের দুজনের অন স্ক্রিন সাপে-নেউলে জুটি দর্শকের এমনিতেই পছন্দের। তার সঙ্গে তাঁরা যখন এমন মজার ভিডিও তাঁদের সামাজিক মাধ্যমে প্রকাশ করেন, তখন তাঁদের অনুগামীরা সত্যিই তাদের এই যুগলবন্দী উপভোগ করে থাকেন।