'ডাক নাম দিলে' পাশে থাকবার মত বন্ধু কি সত্যিই পাওয়া যায়, উত্তর দেবেন সোহম-সুস্মিতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/08/2022   শেষ আপডেট: 28/08/2022 8:44 p.m.
সোহম চক্রবর্তী facebook.com/IamtheSoham

মিষ্টি প্রেমের বুননে গাঁথা হয়েছে সোহমের আগামী ছবির গান

'পাশে থাকবার মতো বন্ধু, সে কি চাইলে পাওয়া যায়?' মনের এই কাতর অনুসন্ধানে, কেউ যদি আপনাকে কাছে টেনে নিয়ে, ভরসা দেন আজীবন যেকোনও পরিস্থিতিতে পাশে থাকার? আপনাকে যদি নিশ্চিত করেন, তিনিই হবেন আপনার সেই পরম জীবন সঙ্গী! কেমন হবে বলুন তো? 'পাকা দেখা' (Paka Dekha) ছবিতে এমনই এক মিষ্টি প্রেমের গান, 'তুমি ডাক নাম দিলে' (Tumi Daak Naam Dile) মুক্তি পেয়েছে সম্প্রতি। এই ছবিটিতে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং সুস্মিতা চ্যাটার্জী (Susmita Chatterjee)।

'পাকা দেখা' একটি অসম মনস্তত্ত্বের গল্প। ট্রেলারে দেখা যাচ্ছে, এখানে মুখ্য চরিত্র, জয় এবং তিয়াশার মানসিকতা বা জীবনযাত্রায় কোনও মিল নেই। যে যার নিজের কর্মক্ষেত্রে ব্যস্ত। বাড়ির পাকা দেখায় তাঁদের মিল হয়েছে। প্রথমে তাঁদের মধ্যে বেশ অমিল প্রত্যক্ষ হলেও, সেই সূত্র ধরেই একে অপরের আরোও কাছে আসে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির একটি গান। যেখানে পাহাড়ে এই যুগলকে প্রেমের মুহুর্ত উদযাপন করতে দেখা যাচ্ছে। তাঁদের দুজনের মধ্যে রসায়ন, পাহাড়ি স্নিগ্ধতা, গানটির আমেজকে যথাযথ পূর্ণতা দিয়েছে।

জনপ্রিয় সঙ্গীত শিল্পী শান (Shaan) এবং মোনালী ঠাকুরের (Monali Thakur) কণ্ঠে এই গান শোনা যাচ্ছে। বলা বাহুল্য তাঁরা দুজনেই বেশ পছন্দের শিল্পী বাঙালি তথা ভারতীয় মানুষের কাছে। বরাবরের মতই তাঁদের কণ্ঠের জাদুতে শ্রোতা মোহিত হয়ে উঠেছেন এক্ষেত্রেও। অভিনেত্রী সুস্মিতাকে এর আগে 'প্রেম-টেম' (Prem-Tame) ছবিতে দেখা গেছে। তাঁর তুলনায় সোহম কাজের দিক দিয়ে অভিজ্ঞ হলেও, দুজনের রসায়ন মন্দ জমেনি গানটিতে। গানটির সুরকার জিৎ গাঙ্গুলি (Jeet Gannguli) এবং গানটির রচয়িতা শ্রীজাত বন্দ্যোপাধ্যায় (Srijato Bandyopadhyay)। সদ্য প্রেমে পড়া, বা প্রেমে থাকা যেকোনও যুগলের পক্ষেই একেবারে উপযুক্ত এই গান। কয়েক ঘন্টায় হাজার হাজার মানুষ মজেছেন 'পাকা দেখা' ছবির এই গানে।

সোহম এন্টারটেইনমেন্ট (Soham's Entertainment) প্রযোজিত, প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ২ সেপ্টেম্বর। এই ছবিতে সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায়, দীপঙ্কর দে, লাবনী সরকার, খরাজ মুখার্জীর মত দক্ষ অভিনেতাদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।