'আলাপ' জমবে কি মিমি-আবিরের? কী বলছে 'আবহাওয়া'?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/04/2024   শেষ আপডেট: 10/04/2024 12:26 p.m.
instagram.com/mimichakraborty

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

কখনও আকাশের মুখ ভার থাকলেই যেমন আমাদেরও মুখ ভার হয়, তেমনই আবহাওয়া ঝলমলে থাকলে আমাদের চারদিকও ঝলমলিয়ে ওঠে। কথায় বলে, আবহাওয়া নাকি আমাদের মনের গতিবিধিকে নিয়ন্ত্রণ করে! ঠিক যেমন হবে পাবলো এবং অদিতির ক্ষেত্রেও। আবহাওয়াই তাঁদের বলে দেবে, কখন ভালো লাগা থেকে, ভালোবাসায় পরিণত হয়েছে তাঁদের সম্পর্ক।

কথা হচ্ছে আবির চ্যাটার্জী (Abir Chatterjee) এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত 'আলাপ' (Alaap) ছবিটির প্রসঙ্গে। ভালো লাগা এবং ভালোবাসার মধ্যে যে বিস্তর ফারাক, সেই ভাবনাই এবার দর্শকদের মধ্যে জাগিয়ে তুলবেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি (Premendu Bikash Chaki)। তাঁর আসন্ন ছবি 'আলাপ' এ ফুটে উঠবে পাবলো এবং অদিতির মিষ্টি প্রেমের গল্প। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়' (Abohawa Bole Dey)।

গানটির স্রষ্টা অনুপম রায় (Anupam Roy)। রোহণ বসু (Rohan Basu) এবং সোমলতা আচার্য চৌধুরীর (Somlata Acharyaa Chowdhury) গলায় এই গান যেন আরও প্রাণ পেয়েছে। তবে গানের দৃশ্যায়নে স্পষ্ট নয় পাবলো অদিতির সম্পর্ক। আর সেখানেই আসল খেলা খেলেছেন পরিচালক। ছবির গল্প নিয়ে যেমন তিনি এখনও কোনও ইঙ্গিত দেননি, তেমনই গানের দৃশ্যেও রাখেননি পাবলো এবং অদিতির সম্পর্ক নিয়ে কোনও 'স্পয়লার'। তাই কেমন জমলো এই যুগলের 'আলাপ'-চারিতা, তার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে ২৬ এপ্রিল পর্যন্ত। এই ছবিতে গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta), তন্বী লাহা রায় (Tonni Laha Roy), কিঞ্জল নন্দ (Kinjal Nanda), দেবপ্রিয় মুখার্জীকে (Debopriyo Mukherjee)।