প্রসেনজিৎ ঋতুপর্ণার সানাইয়ের সুরে, বাঙালী অভিনেত্রীর সঙ্গে মেতে উঠলেন বিদেশিনী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/11/2022   শেষ আপডেট: 23/11/2022 10:16 a.m.
instagram.com/susmita_cjee

লন্ডনে অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জীর সঙ্গে বাংলা গানে কোমর দোলালেন এক বিদেশিনী

সিন্ধুপারের বিদেশিনীকে নিয়ে তো অনেকেই বাংলায় গান রচনা করেছেন। কিন্তু বিদেশিনীই যখন বাংলা গানের সঙ্গে কোমর দোলান, তখন কিন্তু বাঙালী হিসেবে বেশ গর্ববোধ হয়! এমনই এক দৃশ্যের সাক্ষী হলেন নেটিজেনরা। সৌজন্যে ছিলেন 'প্রেম টেম' (Prem Tame) খ্যাত অভিনেত্রী (Tollywood Actress) সুস্মিতা চ্যাটার্জী (Susmita Chatterjee) । তাঁরই সামাজিক মাধ্যমে (Social Media) পোস্ট করা একটি ভিডিওয় দেখা গেল এমন দৃশ্য।

এখন প্রশ্ন হল, কি ছিল সেই ভিডিওয়? আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সম্রাট শর্মা (Samrat Sharma) পরিচালিত 'প্রসেনজিৎ weds ঋতুপর্ণা' (Prosenjit weds Rituparna) ছবিটি। ছবির নাম বিখ্যাত টলিউড সম্রাট এবং সম্রাজ্ঞীর নামে হলেও, গল্প ভিন্ন। একেবারেই মধ্যবিত্ত বাড়ির দুই ছেলে মেয়ে, এবং তাঁদের টক ঝাল মিষ্টি দাম্পত্যের ছবি নিয়ে আবর্তিত এই ছবির কাহিনী। সেই ছবিরই 'টাইটেল ট্র্যাক' এ চমক হিসেবে উপস্থিত হবেন 'মিস্টার ইন্ড্রাস্ট্রি', স্বয়ং প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)। ছবির প্রচার চলছে সেই গানের সঙ্গে তাল মিলিয়ে। প্রায়শই ছবির অভিনেতা অভিনেত্রীসহ অন্যান্য তারকা বা সাধারণ মানুষকে দেখা যাচ্ছে ছবির মূল গানের সঙ্গে মেতে উঠতে। এই মুহূর্তে লন্ডনে আছেন অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জী। সেখানেই এক বিদেশিনীর সঙ্গে তিনি তাল মেলালেন এই গানে। বিদেশিনীও হুবহু একেবারে ছবির দৃশ্যের মতই একই ছন্দে কোমর দোলালেন।

বিদেশিনীকে বাংলা গানে এমন সাবলীল অঙ্গভঙ্গি করতে দেখে উচ্ছ্বসিত বাঙালি দর্শক। খোদ ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) সুস্মিতার পোস্টে কমেন্ট করে ভালোবাসা জানিয়েছেন। 'প্রসেনজিৎ weds ঋতুপর্ণা' ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে ইপ্সিতা মুখার্জী (Ipsita Mukherjee) এবং ঋষভ বসুকে (Rishav Basu)। আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।