কালো নেটের গাউনে সজ্জিত 'সত্যবতী', সোহিনীর লুকে মজলো সোশ্যাল মিডিয়া

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 17/08/2022   শেষ আপডেট: 17/08/2022 1:46 p.m.
instagram.com/sohinisarkar01

যেকোনও পোশাকেই বেশ স্বচ্ছন্দ অভিনেত্রী সোহিনী সরকার

টলিউডের জমিতে বেশ এক প্রতিষ্ঠিত নাম সোহিনী সরকার (Sohini Sarkar)। ২০০৬ সালে জি বাংলার ধারাবাহিক (Zee Bangla Serial), 'একদিন প্রতিদিন' (Ekdin Pratidin) এ তাঁর আত্মপ্রকাশ ঘটে। তারপর উঠতে থাকে তাঁর কেরিয়ারের গ্রাফ। সম্প্রতি একটি কালো রঙের নেটের গাউনে, ধরা পড়লেন পর্দার 'সত্যবতী'। সামাজিক মাধ্যমে (Social Media) তাঁর ছবি দেখে উপচে পড়ছে প্রশংসার বন্যা।

এই মুহূর্তে প্রেক্ষাগৃহে চলছে সোহিনী অভিনীত ছবি 'ব্যোমকেশ হত্যামঞ্চ' (Byomkesh Hotyamancha)। বরাবরের মত ব্যোমকেশ বক্সীর স্ত্রী, 'সত্যবতী'র চরিত্রে তিনি অভিনয় করেছেন। প্রায়শই তাঁকে তাঁর চরিত্রের লুক প্রকাশ করতে দেখা যায়। চরিত্রের দিক দিয়েও তিনি যেমন 'ভার্সেটাইল', তেমন ফ্যাশন সেন্সেও তিনি প্রশংসার যোগ্য। এথনিক হোক বা ট্র্যাডিশনাল, যে কোনও সাজেই তিনি মোহময়ী!

সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ডিজাইনার তমশ্রী রায়ের (Tamashree Roy) কালো নেটের গাউনে সজ্জিত হয়েছেন তিনি। সৌরভ দাসের (Sourav Das) পরিমিত মেকাপে তাঁকে লাগছে যথাযথ। পোশাক এবং মেকাপের সঙ্গে সামঞ্জস্য রেখে, শুভম প্রামাণিক (Subham Pramanick) তাঁর কেশ সজ্জাটিও করেছেন বেশ দক্ষতার সঙ্গে। 'রূপকথা নয়', বরং বাস্তবের রাজকন্যাই হয়ে উঠেছেন সোহিনী।