পার্কে গিয়ে হতভম্ব ঋতাভরী, গরিলার মুখের ঢেঁকি দেখে মশকরায় মাতলেন নায়িকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/07/2022   শেষ আপডেট: 28/07/2022 8:30 p.m.
instagram.com/ritabhari_chakraborty

ফুরফুরে মেজাজে ঋতাভরী চক্রবর্তী, পার্কের আজব কান্ডকারখানার সাক্ষী করলেন নেটিজেনদের

কখনও 'ফ্লোরাল বিউটি' (Floral Beauty) হয়ে, কখনও বা 'লক্ষ্মীরুপেন' হয়ে, প্রাচ্য হোক বা পাশ্চাত্য, ট্র্যাডিশনাল (Traditional) হোক কি এথনিক (Ethnic), সবেতেই সামাজিক মাধ্যমকে সরগরম করে রাখেন টলিউড অভিনেত্রী (Tollywood Actress) ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এবার তিনি ধরা দিলেন এক অতি ফুরফুরে মেজাজে। বাচ্চাদের পার্কে গিয়ে, একটি গরিলার মুখের 'সিশো' (Seesaw) অর্থাৎ ঢেঁকি দেখে, অভিনেত্রী রসিকতা করতে ছাড়লেন না। তাঁর রসিকতায় অনুগামীরা যেমন মজাও পেলেন, কেউ কেউ আবার নিজেদেরও মত বিভিন্ন মজার মজার মন্তব্য করে বসলেন।

সামাজিক মাধ্যমে (Social Media) পোস্ট করা তাঁর ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঋতাভরী যেন খানিক গম্ভীর। বারবার তাঁর অভিব্যক্তিতে প্রকাশ পাচ্ছে একরাশ বিস্ময়। তাঁর পারিপার্শ্বিকতা দেখেই বোঝা যাচ্ছে নায়িকা এখন ছুটির মেজাজে। এক শিশু উদ্যানে তিনি উপস্থিত হয়েছেন। সেখানেই তাঁর সঙ্গে সাক্ষাৎ হয় এক গরিলামুখো ঢেঁকির। তিনি দর্শকদের উদ্দেশ্যে প্রশ্ন করছেন, কার মাথা থেকে এমন বুদ্ধি বেরিয়েছে যে এরকম ভয়াবহ এক ঢেঁকি তৈরির কথা তাঁরা ভেবেছেন? ঋতাভরীর মশকরা আরও জমে উঠেছে যখন তিনি বলেছেন, 'এটা কার মনে হয়েছিল যে, বাচ্চারা ফিল করবে যে তারা গরিলার বমি হয়ে বেরোচ্ছে?'

ঋতাভরীর এমন 'বিস্ময়'তে তাল মিলিয়েছেন অনুগামীরাও। নায়িকা তাঁদের মন্তব্যও বেশ মজার সঙ্গেই উপভোগ করেছেন। গরিলার হাঁ মুখের সঙ্গে তুলনা করে একজন বলেছেন, 'যে বানিয়েছে সে ভেবেছিল এমন একটা স্থাপত্য বানাব যে সবাই হাঁ হয়ে দেখবে।' যদিও একটি ভুল করে ফেলেছেন অভিনেত্রী নিজেও। উত্তেজনার বশে তিনি 'স্লিপ অ্যান্ড স্লাইড' (Slip and Slide) কে বারবার 'সিশো' (Seesaw)বলে ফেলেছেন। কিছুজন সেই ভুল ধরিয়ে দিলেও, বাকিদের ক্ষেত্রে কোনও অসুবিধাই হয়নি, কারণ প্রিয় অভিনেত্রীর এমন রসিকতাকেই সব কিছুর আগে প্রাধান্য দিয়েছেন তাঁর সেইসকল অনুগামীরা।

instagram.com/ritabhari_chakraborty