পুত্রের সঙ্গে মুহুর্ত যাপনে মগ্ন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/07/2022   শেষ আপডেট: 21/07/2022 7:40 p.m.
instagram.com/priyankasarkarz

খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে প্রিয়াঙ্কার পুত্র সহজ

প্রায়ই তাঁরা সামাজিক মাধ্যমে আদুরে মুহূর্তে ধরা পড়েন। কখনও একসঙ্গে ছুটি কাটাতে পাড়ি দেন পাহাড়ের কোলে, কখনও বা মেতে ওঠেন খুনসুটিতে। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এবং তাঁর পুত্র সহজের (Shohoj Banerjee) এমন মুহূর্তের সঙ্গে নেটিজেনরা পরিচিত। সম্প্রতি একটি সাদাকালো ছবিতে মা-ছেলের মিষ্টি মধুর মুহূর্তের সাক্ষী হয়েছেন অনুগামীরা।

টলিউডের বেশ একটি পোক্ত জমি অধিকার করেছেন প্রিয়াঙ্কা। ২০০৮ সালে 'চিরদিনই তুমি যে আমার' ছবিতে তাঁর অভিষেক হয় রুপোলি জগতে। বলা বাহুল্য, তাঁর সঙ্গে প্রথম এই ছবিতেই জুটি বেঁধেছিলেন নবাগত রাহুল ব্যানার্জীও (Rahul Banerjee)। ২০১০ সালে রাহুল এবং প্রিয়াঙ্কা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিন বছর পর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট সহজ।

কেটে গেছে অনেকটা সময়। সহজের এবার হাতে খড়ি হতে চলেছে বাবার হাত ধরে নতুন ছবিতে। রাহুলের পরিচালনায় 'কলকাতা ৯৬' (Kolkata 96) ছবিতে অভিনয় করবে সহজ। যদিও এই ছবির মুখ্য চরিত্রে আছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। কিছুদিন আগেই সহজ এবং প্রিয়াঙ্কার সঙ্গে এই 'নতুন শুরু' র মুহুর্ত উদযাপনের ছবি রাহুল পোষ্ট করেন সামাজিক মাধ্যমে।

প্রিয়াঙ্কাও উচ্ছ্বসিত তাঁর সন্তানকে এই পর্যায়ে দেখে। রাহুলের সঙ্গে সহজ জুটি বাঁধছেন, এ যেন উপরি পাওনা। প্রিয়াঙ্কার সম্বল বলতে সহজ। পুত্রের সঙ্গে 'কোয়ালিটি টাইম' কাটানোর সুযোগ তাই তিনি হাতছাড়া করেন না। যেকোনো অবস্থাতেই দুজনে মেতে ওঠেন নিজের মত করে। তাঁদের এই যুগলবন্দী অনুগামীরাও ভীষণ উপভোগ করেন। সহজের বড় হয়ে ওঠার মুহুর্ত এই ছবিগুলির মাধ্যমেই ধরে রাখতে তাই উৎসাহী থাকেন প্রিয়াঙ্কা।