Mimi Chakraborty: নীল সমুদ্রে নীলাম্বরী মিমি চক্রবর্তীর ছবিতে উত্তপ্ত নেটমহল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/06/2022   শেষ আপডেট: 05/06/2022 1:32 p.m.
instagram.com/mimichakraborty

ফুরফুরে মেজাজে নিরিবিলি যাপন করছেন মিমি চক্রবর্তী

তিনি বরাবরই ভ্রমণপিপাসু। চলতি মাসেই মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত তাঁর ছবি 'মিনি' (Mini) মুক্তি পেয়েছে। তারপর থেকেই অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) দেখা যাচ্ছে বিভিন্ন জায়গায় ছুটির মেজাজে মত্ত থাকতে।

কিছুদিন আগেই তিনি জগন্নাথ দেবের দরবারে উপস্থিত হন। কয়েকদিনের ছুটিতে সকল বাঙালির প্রিয় পুরীতে দেখা যায় অভিনেত্রীকে। মাঝে আবার তাঁর ছোট্ট বোনঝির সঙ্গে তাঁর হলদিবাড়িতে হুজুর সাহেবের দরগায় মুহুর্ত যাপনের সাক্ষী হন অনুগামীরা।

কিছুদিনের ব্যবধানেই 'মুসাফির' মিমি আবার পাড়ি দিয়েছেন 'শহর থেকে আরও অনেক দূরে'। গরমের ছুটিতে সমুদ্রের মত আদর্শ স্থানকেই তিনি বেছেছেন। সেখানে গিয়ে তাঁর সমুদ্র যাপনের একের পর এক মুহূর্তের স্বাদ, তাঁর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। কখনও বালিয়াড়িতে সামুদ্রিক মিঠেল হওয়ার স্পর্শে মেতে ওঠা, কখনও ঢেউয়ে ঢেউয়ে জলকেলি করা, কখনও বা মনোরম নৈসর্গিক আবহে নিজেকে সমর্পন করা। তাঁর সঙ্গে তাঁর অনুগামীরাও যেন শহুরে গরমকে বুড়ো আঙুল দেখিয়ে, তাঁর সমুদ্র-বিলাসে নিজেদের সামিল করতে পেরে তৃপ্তি পাচ্ছেন। এই আন্তর্জালক মাধ্যমেও (Internet) প্রিয় অভিনেত্রীর সফর-সঙ্গী হতে পেরে তাঁরা যারপরনাই খুশি।

মিমির আগামী ছবি 'পলাশের বিয়ে'র জন্য দর্শক অপেক্ষারত। সেখানে এই সাংসদ অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে, টেলি অভিনেতা সোমরাজ মাইতিকে (Somraj Maity)। প্রথমবার তাঁদেরকে দর্শক জুটি হিসেবে পেতে চলেছেন।