আগামী ছবির শুটিংয়ে লন্ডন সফরে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/06/2022   শেষ আপডেট: 08/06/2022 9:09 p.m.
দিতিপ্রিয়া রায় instagram.com/roy_ditipriya

লন্ডনে পাড়ি 'রাণী মা'র, নতুন অবতারে দিতিপ্রিয়াকে পেতে উৎসুক ভক্তকুল

টেলি দুনিয়ার অন্যতম 'ভার্সেটাইল' অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। বছর একুশের এই অভিনেত্রীর অভিনয় জগতে হাতেখড়ি হয়, একেবারে শৈশবে। একের পর এক তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে খুদে অভিনেত্রী দেখিয়ে দিয়েছিলেন, কারুর চাইতে তিনি কম যান না। এই মুহূর্তে নতুন শুটিংয়ের কাজে, লন্ডনে আছেন দিতিপ্রিয়া। সেখান থেকে অনুগামীদের সঙ্গে তাঁর 'লুক' (Look) ভাগ করে নিলেন সামাজিক মাধ্যমে (Social Media)।

২০১৫ সালে সৃজিত মুখার্জী (Srijit Mukherji) পরিচালিত 'রাজকাহিনী' (Rajkahini) ছবিতেও তাঁকে দেখা যায় শিশু শিল্পী হিসেবে। ২০১৭ সালেই তাঁর জীবনে ঘটে সবচেয়ে বড় ঘটনাটি। ছোট্ট শিশুশিল্পী দিতিপ্রিয়া, অভিনয় করার সুযোগ পান, খোদ রাণী রাসমণি দাসীর চরিত্রে। সেই তাঁর সাফল্যের মুকুট পরিধান। রাসমণি দাসীর শৈশব থেকে মৃত্যু, প্রতিটি পর্যায়কে ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া বাস্তবিক ভাবে। মন জয় করেন আপামর বাঙালির। সেই দিতিপ্রিয়া এখন তাঁর রাসমণি সুলভ খোলস ছেড়ে, একের পর এক নতুন অভিযানে নাম লিখিয়েছেন। সম্প্রতি তাঁর অভিনীত 'আয় খুকু আয়' (Aay Khuku Aay) ছবিটি মুক্তি পেয়েছে। যেখানে তিনি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর (Prosenjit Chatterjee) মেয়ে 'বুড়ি'র ভূমিকায় অভিনয় করেছেন।

এবারে আরও নতুন কোন চমক দিতে চলেছেন অভিনেত্রী। এখন তিনি লন্ডনে। সেখান থেকে তিনি তাঁর আগামী ছবির একটি 'লুক' তাঁর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেও, ছবির নাম সম্পর্কে ধোঁয়াশা রেখেছেন। যদিও তাঁর অনুগামীরা তাঁর দর্শনেই অভিভূত, ছবি নিয়ে বিশেষ কারুরই মাথা ব্যাথা নেই। ছবিটিতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে একেবারে ঝাঁ চকচকে রূপে। পানীয়ের গ্লাস হাতে, ছোট চুলে, পরনে গ্রে জ্যাকেট এবং ডেনিমে তাঁকে বিদেশিনীর চাইতে কোনো অংশে কম লাগছেনা।

'করুণাময়ী রাণী রাসমণি'র (Karunamoyee Rani Rashmoni) চরিত্র থেকে বেরিয়ে, দিতিপ্রিয়া একের পর এক চমক তাঁর অনুগামীদের দিয়েছেন। অন্যান্য দক্ষ অভিনেত্রীর মতই তিনি তাঁর চরিত্রের রেশ ধরে তো রাখেনইনি, বরং নতুন নতুন চরিত্রের সঙ্গে নিজেকে বিলিয়ে দিয়েছেন। এই ধারাবাহিক করার পর তাঁকে দর্শক প্রথম পান, হইচইয়ের (Hoichoi) ওয়েব সিরিজ, 'রুদ্রবীণার অভিশাপ' (Rudrabinar Obhishaap) এ। সেখানেও আধুনিক রূপে দিতিপ্রিয়ার উপস্থিতি বেশ প্রশংসিত হয়।

এখন কেবল অপেক্ষা, কবে সকলের অতি আদরের দুষ্টু মিষ্টি 'রাণী মা' তাঁর আসন্ন প্রজেক্ট নিয়ে অনুগামীদের জল্পনার অবসান ঘটান।