নব্বই দশকের গানে তাল মেলালেন আয়েশা ভট্টাচার্যর সঙ্গে সায়ক চক্রবর্তী এবং পার্থিব ব্যানার্জী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/07/2022   শেষ আপডেট: 07/07/2022 12:11 p.m.
instagram.com/withlovesayak

পার্থিব না সায়ক, আয়েশা কার 'মেহবুব' ?

দুই পুরুষ, এক নারী। সেই নারীকে ঘিরে দুই প্রেমিক পুরুষের প্রেম নিবেদন। নাহ্, কোনও বাস্তব ঘটনা নয়, আসলে এগুলি হল টেলি দুনিয়ার তিন জনপ্রিয় মুখের মজাদার কার্যকলাপ। অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty), আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharya) এবং পার্থিব ব্যানার্জীর (Parthiv Banerjee) সঙ্গে মেতেছেন নব্বইয়ের দশকের 'ডুপ্লিকেট' ছবির, 'মেরে মেহেবুব মেরে সানাম' গানটিতে।

সায়ক এবং আয়েশার বন্ধুত্ব নতুন নয়। প্রায়শই তাঁদের একসঙ্গে দেখা যায় নিজেদের মত রিল বানিয়ে সামাজিক মাধ্যমে প্রকাশ করতে। তাঁরা প্রায় অনেক বছর থেকেই একসঙ্গে কাজ করছেন। আকাশ আট-খ্যাত (Aakash Aath) 'কাঞ্চি' (Kaancchi) ধারাবাহিকে তাঁরা এই প্রথম স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন l যদিও তাঁদের চরিত্রগুলি নেগেটিভ। শুটিং ফ্লোরে একসঙ্গে থাকার সুবাদে, 'টেক স্যাভি' এই যুগলকে প্রায়শই রিল বানাতে দেখা যায়।

সায়ক এবং আয়েশার সঙ্গে এবার রিলে যোগ দিয়েছেন, টেলিভিশনের আর এক পরিচিত মুখ, 'করুণাময়ী রাণী রাসমণি'খ্যাত (Karunamoyee Rani Rashmoni) অভিনেতা পার্থিব ব্যানার্জী। এখন তিনি আকাশ আটের ধারাবাহিক 'তোমায় হৃদ মাঝারে রাখবো' (Tomay Hridmajhare Rakhbo) তে অভিনয় করছেন। 'মেরে মেহেবুব মেরে সানাম' গানটিতে তাঁরা তিনজন উপস্থাপনা করেছেন নিজের মত।

রিলের সঙ্গে সায়কের বার্তা, সকলে যেন 'কাঞ্চি'র সঙ্গে বন্ধু পার্থিবের 'তোমায় হৃদ মাঝারে রাখবো' ধারাবাহিকটিও নিয়মিত দেখেন আকাশ আটে।