ভাগাড় কাণ্ডের দুর্বিষহ স্মৃতি উস্কে দেবে সব্যসাচী-ঐন্দ্রিলার নতুন ওয়েব সিরিজ 'ভাগাড়'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/08/2022   শেষ আপডেট: 03/08/2022 11:31 a.m.
instagram.com/aindrila.sharma

জীবন যুদ্ধে 'বিজয়িনী' ঐন্দ্রিলা শর্মার নতুন সফর শুরু ওয়েব সিরিজের হাত ধরে

একটা বছর আগেও তাঁর জীবনের নিয়ন্ত্রক ছিল, দুর্বিষহ ক্যান্সার রোগ! কিন্তু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) 'বিজয়িনী'। দীর্ঘ যুদ্ধের পর তিনি এই 'শত্রু' ব্যাধিকে পরাস্ত করেছেন। স্বাভাবিক ছন্দে তিনি বরাবরই থাকতে পছন্দ করতেন। তাই চিকিৎসার জন্য কয়েক মাস তাঁর কাজ থেকে বিরতি থাকলেও, ওয়েব সিরিজের (Web Series) হাত ধরে ফিরলেন পুরনো, চেনা ছন্দে। 'ভাগাড়' (Bhagar) নামের এই সিরিজটিতে তাঁর সঙ্গে রয়েছেন তাঁর প্রেমিক, অভিনেতা সব্যসাচী চৌধুরীও (Sabyasachi Chowdhury)।

ঐন্দ্রিলা এবং সব্যসাচীর ওয়েব সিরিজটির নাম শুনলেই বোঝা যাচ্ছে, এটি কোনদিকে ইঙ্গিত করছে। তিন বছর আগে যে 'ভাগাড় কাণ্ডে' মহানগরী তোলপাড় হয়ে ওঠে, সেই ঘটনাই এই ছবির ভিত। নোনাডাঙার ভীতু, মেরুদন্ডহীন, অগোছালো জীবনের অধিকারী পরেশের জীবনে বিপর্যয় নেমে আসে এই ভাগাড় কাণ্ডের কুফলে! বিরিয়ানিতে থাকা বেড়ালের মাংস জীবন কেড়ে নিয়েছিল তাঁর একমাত্র সন্তানের। রাতারাতি তিনি তাঁর স্ত্রীয়ের চক্ষুশূল হয়ে পড়েন। পুরুষত্বহীন পরেশের আড়ালে আবডালে তাঁর স্ত্রী সম্পর্ক করেন অন্য পুরুষের সঙ্গে। পরেশের বেঁচে থাকা দায় হয়ে ওঠে। 'সহজ' মৃত্যুর পথ বেছে নিতে নিজের পেছনেই তিনি সুপারি কিলার নিয়োগ করেন। কিন্তু চোখের সামনে গুলিবিদ্ধ হওয়া এক ব্যক্তির জীবন মৃত্যুর সঙ্গে ভয়াবহ বাঁচার লড়াই দেখে তিনি পুনরায় জীবনমুখী হয়ে পড়েন। উল্টোদিকে একজন ইউটিউবার (Youtuber), অনির্বাণ ঘটনাক্রমে খুঁজে পান এক জালি বেবিফুডের কারখানা। কিন্তু তাঁকে দমাতে উঠে পড়ে লাগে পুলিশ। কারণ ধরা পড়ে গেলে তো সমাজের নামী ব্যক্তিদের মুখোশ খুলে যাবে! এরপর কিভাবে অনির্বাণ এবং পরেশের জীবন যুক্ত হবে, এবং কিভাবে এই সকল অসৎ ব্যবসায়ীর হাত থেকে সমাজ মুক্ত হবে, তার জন্য অপেক্ষা করতে হবে ওয়েব সিরিজটির মুক্তির জন্য।

সব্যসাচী এবং ঐন্দ্রিলা একে অপরের বিপরীতে না থাকলেও, একটি বিশেষ ভূমিকায় ঐন্দ্রিলাকে দেখা যাবে। এছাড়াও জি বাংলা অরিজিনালসের (Zee Bangla Originals) একটি ছবি, 'ভোলে বাবা পার করেগা'-তেও (Bhole Baba Par Karega) অভিনয় করেছেন ঐন্দ্রিলা। সেখানে তিনি 'একেন বাবু' (Eken Babu) খ্যাত অনির্বাণ চক্রবর্তীর (Anirban Chakraborty) মেয়ের ভূমিকায় আছেন। প্রত্যেকটি চরিত্রতেই ঐন্দ্রিলা ঠিক নিজের মত করেই উপস্থিত হয়েছেন। কেমোথেরাপির জন্য তাঁকে যে চুল কেটে ফেলতে হয়েছিল, তার জন্য তাঁকে পরচুলা পরে অভিনয় করতে হয়নি। তাঁকে এতদিন পর আগের ছন্দে অনুগামীরা পেয়ে ভীষণভাবে উচ্ছ্বসিত।