'ভাগাড়' কাণ্ডের হদিশ করবেন অভিনেতা প্রীতম দাস, আসছে তাঁর নতুন সিরিজ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/08/2022   শেষ আপডেট: 24/08/2022 11:44 a.m.
instagram.com/pritam.official

আগামী ৩১ আগস্ট, ওটিটিতে মুক্তি পাবে 'ভাগাড়'

সাল ২০১৮, মহানগরী তোলপাড় হয়ে উঠল একটি শব্দের ভয়াবহতায়! 'ভাগাড়'! কেন হল এমন? আট থেকে আশি সকল মানুষই সম্মুখীন হন এই বিপদের! অসৎ ব্যবসায়ীরা খাবারে শুদ্ধ মাংসের বদলে মেশাতে থাকে ভাগাড়ের মাংস। সরগরম হয়ে ওঠে তিলোত্তমা। সেই দুর্বিষহ স্মৃতিই উস্কে দিতে ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform) ক্লিকে (KLIKK) আসছে নতুন সিরিজ 'ভাগাড়' (Bhagar)। অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury), ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma), রজতাভ দত্তের (Rajatava Dutta) সঙ্গে বিশেষ ভূমিকায় দেখা যাবে, ছোট পর্দার অতি জনপ্রিয় মুখ প্রীতম দাসকে (Pritam Das)।

প্রীতম জনপ্রিয়তা পেয়েছিলেন 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে। সেখানে তিনি ভূপালের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করেন। শান্ত অথচ বলিষ্ঠ চরিত্রে তাঁকে বেশ মানিয়েছিল। নিজের দক্ষতার পরিচয় বরাবরই দিয়ে এসছেন প্রীতম। 'ভাগাড়' এ তাঁর চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তিনি রয়েছেন এক সমাজ সচেতন সাংবাদিক অনির্বাণের ভূমিকায়। যাঁর সাংবাদিকতা ছাড়াও আর একটি নেশা রয়েছে। তা হল ইউটিউব ভ্লগিং (YouTube Vlogging)। ভাগাড় কাণ্ডে যখন তোলপাড় মহানগরী কলকাতা, তখন ইউটিউব ভিডিও বানাতে গিয়ে তিনি আচমকা খুঁজে পান ভাগাড় কাণ্ডের মূল পান্ডাকে। তাঁর সকল কীর্তি কলাপ রেকর্ড করে উদ্যত হন সামাজিক মাধ্যমে ফাঁস করে দেওয়ার লক্ষ্যে। কিন্তু এই ঘটনাকেই কেন্দ্র করে শুরু হয় তাঁর জীবনে বিপদের কড়া নাড়া।

অনির্বাণের হাত ধরে কি আধোও দোষী ধরা পড়বে? কিভাবে তিলোত্তমার বুকে নেমে আসবে আবার সুস্থ পরিবেশ, সেই নিয়েই আবর্তিত হয়েছে 'ভাগাড়' এর প্রেক্ষাপট। রজতাভ দত্ত রয়েছেন অসৎ ব্যবসায়ীর ভূমিকায়। সব্যসাচী চৌধুরীর চরিত্রটিও অন্যতম হৃদয়স্পর্শী, যিনি তাঁর সন্তানকে হারিয়েছেন ভাগাড়ের অশুদ্ধ মাংস খাওয়ার ফলে। ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকেও দেখা যাবে এই সিরিজে। আগামী ৩১ আগস্ট ক্লিকে মুক্তি পাবে 'ভাগাড়'।