স্বামীর সঙ্গে বিচ্ছেদ চান বাংলাদেশী অভিনেত্রী পরীমনি, লাইভে এসে জানালেন নায়িকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/06/2023   শেষ আপডেট: 14/06/2023 9:44 p.m.
instagram.com/pori.moni.902

স্বামীর পরকীয়ার জন্যই বিচ্ছেদের পথে হাঁটলেন পরীমনি

বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়িকা, পরীমনি (Pori Moni)। কখনও মাদক মামলা, কখনও বা একাধিক বিয়ের মত নানা রকম বিষয়কে কেন্দ্র করে তিনি উঠে আসেন আলোচনার শীর্ষে। সম্প্রতি তাঁর সঙ্গে তাঁর স্বামী শরিফুল ইসলাম রাজের (Sariful Islam Razz) মানসিক দূরত্বের খবর নিয়ে চারিদিকে আলোড়ন পড়েছিল। এবার এক সংবাদ মাধ্যম থেকে লাইভে এসে নায়িকা জানান, খুব শীঘ্রই তিনি বিবাহ-বন্ধন থেকে মুক্তি দেবেন রাজকে।

কিছুদিন আগেই বাংলাদেশের তিন নায়িকার সঙ্গে রাজের গোপন কিছু মুহূর্ত প্রকাশ্যে আসে। তাঁদের মধ্যে এক নায়িকা দাবি করেন, এই ঘটনা ঘটিয়েছেন স্বয়ং রাজের স্ত্রী পরীমনি। কিন্তু পরীমনি এই ঘটনার বিরোধিতা করে, নিষ্পত্তি চান। তিনি জানান, রাজের সঙ্গে এক ছাদের তলায় থাকা কোনও মতেই আর সম্ভব নয়। তাই যত শীঘ্র সম্ভব তিনি বিচ্ছেদের পথে হাঁটবেন।

বছর কয়েক আগে চুপিসারে বিয়ে করেন পরীমনি। বিয়ের খবর না জানালেও, তিনি যে মাতৃত্ব লাভ করতে যাচ্ছেন সে খবর সম্পর্কে অনুগামীদের অবগত করেন। কিন্তু তখন থেকেই শুরু হয় শিশুর পিতৃপরিচয় নিয়ে অনুসন্ধান। পরবর্তীতে পরীমনি সর্ব সমক্ষে তাঁর এবং রাজের কথা জানান, এবং বলেন "গুনিন" (Gunin) ছবিতে অভিনয়ের সময়েই তাঁরা গোপনে বিবাহ সেরেছেন। একসঙ্গে দীর্ঘ জীবন চলার প্রতিশ্রুতি দেন একে অপরকে। কিন্তু সেখানেও ঘটে গেল এত বড় বিপত্তি।

সম্প্রতি পরীমনিকে দেখা গেছে "মা" (Maa) চলচ্চিত্রে। ছেলে রাজ্যকে নিয়ে তিনি প্রেক্ষাগৃহ পরিক্রমা করতেও গেছিলেন। কিন্তু সেখানকার বিশৃঙ্খলায় তাঁর একরত্তি সন্তান ভীত হয়ে পড়ে। সেই নিয়ে সামাজিক মাধ্যমে পরীমনিকে সোচ্চার হতে দেখা যায়।