পর্দায় ফিরছে 'সৌগুন' জুটি, ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছে নয়া ধারাবাহিক 'বালিঝড়'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/12/2022   শেষ আপডেট: 24/12/2022 7:16 a.m.
instagram.com/trinasaha21

এক রাজনৈতিক প্রেক্ষাপটকে কেন্দ্র করে গড়ে উঠেছে 'বালিঝড়' এর পটভূমি

টেলি জগতের আধার, লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) হাত ধরে পুনরায় পর্দায় দর্শকদের মন জয় করতে আসছেন 'সৌগুন' জুটি। অর্থাৎ জনপ্রিয় টলি অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha), এবং অভিনেতা কৌশিক রায় (Koushik Roy)। 'খড়কুটো' (Khorkuto) ধারাবাহিকে তাঁদের অভিনীত চরিত্রের মিলিত নাম ছিল 'সৌগুন'। বলা বাহুল্য, সম্পূর্ন বিপরীত মেরুর এই দুই চরিত্র, রাতারাতি দর্শকদের ঘরের সদস্য হয়ে উঠেছিল। দর্শকদের ইচ্ছামতই আবারও তাঁরা জুটি হিসেবে ছোট পর্দায় ধরা দিতে চলেছেন। কিন্তু এবারে রয়েছে একটি চমক। এই গল্পে আছেন ইন্দ্রাশিস রায়ও (Indrasish Roy)। তাঁদের তিনজনের সম্পর্কই হয়ে উঠেছে আসন্ন ধারাবাহিক 'বালিঝড়' (Balijhor) এর উপজীব্য।

সম্প্রতি মুক্তি পেয়েছে ধারাবাহিকটির প্রথম ঝলক। অভিনেতা ভারত কৌল (Bharat Kaul) এই ধারাবাহিকে জননেতা সমুদ্র সেন। বিপুল ভোটে, তাঁর গুণমুগ্ধ ভক্তদের দ্বারা জয় লাভ করেছেন তিনি। ভবিষ্যতের জন্য তাঁর এই রাজনৈতিক রাজ্যপাট, তিনি তুলে দিতে চান তাঁর আদরের কন্যা ঝোড়ার হাতে। যদিও তাঁর এই সফরে যোগ দিয়েছিলেন, তাঁর এক স্নেহভাজন, মহার্ঘ্য ব্যানার্জী। তিনি জনসম্মুখে তাঁর কন্যার সঙ্গে, এই স্নেহভাজন যুবকের বিবাহের সিদ্ধান্ত নেন।

অপরদিকে ঝোড়ার প্রেমিক স্রোত, তিনি আর্থিক ভাবে ঝোড়ার সমতুল্য নন। ঝোড়া তাঁর কাছে, 'আকাশের তারা'। তাই, আকাশের তারাকে, মাটি থেকে উপভোগ করাই শ্রেয়! কিন্তু ঝোড়ার রাজি হননি বাবার প্রস্তাবে। স্রোতকে কথা দেন, স্রোতই হবেন তাঁর জীবনসঙ্গী। এই তিনটি চরিত্রে অভিনয় করেছেন তৃণা সাহা, কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায়। ইতিমধ্যে স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের পক্ষ থেকে প্রকাশিত এই প্রোমো দর্শকের মন ছুঁয়েছে। কোন ধারাবাহিকের পরিবর্তে আসতে চলেছে এখনও তা নিয়ে বিশেষ কিছু জানা যায়নি। তবে 'সৌগুন'কে পুনরায় পর্দায় দেখতে পেয়ে, অনুরাগীরা তাঁদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।