"বড়ো হয়েছে, ওর নাকি স্পেস দরকার", একগুচ্ছ অভিযোগ নিয়ে সরব আয়ুশের মা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/11/2022   শেষ আপডেট: 30/11/2022 5:29 p.m.
-

আশি হাজারের কাছে ইনস্টাগ্রামে অনুগামী আয়ুশের

সারাদিন ফোনেই ব্যস্ত আয়ুশ। দিদি নম্বর ওয়ানের মঞ্চে এমনটাই অভিযোগ মায়ের। শিশুশিল্পী হিসেবে প্রবল জনপ্রিয়তা পেয়েছে আয়ুশ দাস। বর্তমানে কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে আয়ুশ। বর্তমানে ধারাবাহিক ছাড়াও নানান বড়ো প্রজেক্টেও জমিয়ে কাজ করছে আয়ুশ। পাচ্ছে প্রশংসাও। সোশ্যালেও তার দারুণ আনাগোনা। আশি হাজারের কাছে ইনস্টাগ্রামে অনুগামী আয়ুশের।

তবে এসবের মাঝে আয়ুশ আবার শ্রীকৃষ্ণের ভূমিকা পালন করছে! আয়ুশের মায়ের হাসি মুখে অভিযোগ, "এখন বড়ো হয়েছে। ওর নাকি স্পেস দরকার।" আয়ুশের সঙ্গে অনন্যা, অধিরাজ এমনকি দেবপ্রিয়ারও নাম নিয়েছে আয়ুশের মা। বক্তব্য, "আমি ওকে বারবার বলি শুটিং হোক কী কলেজ, যেখানে যাবি আমাকে ফোন করবি। জানাবি। ফোন করে। হ্যালো মা বলে আর পাত্তা নেই। চারপাশে তখন মেয়েদের আওয়াজ।"

যদিও অনন্যা এবং অধিরাজের ভূয়সী প্রশংসা করে আয়ুশের মা বলেন, আয়ুশ কখন কোথায় যাচ্ছে, কার সঙ্গে কী প্ল্যান করছে অধিরাজ আর অনন্যা সবটা আমায় জানায়।

তবে এতকিছুর মাঝে কখন পড়াশোনা করছে আয়ুশ? দ্বিতীয় বর্ষের আয়ুশ এখন আশুতোষের ছাত্র। ছেলেবেলা থেকেই অভিনয়। কাজেই শুটিংয়ের মাঝে ব্রেক থাকলেই মেকআপ রুপে এসে চট করে পড়তে বসে আয়ুশ। প্রথম বর্ষেও বেশ ভালো নম্বর পেয়েই উত্তীর্ণ হয়েছে আয়ুশ।