Avneet Kaur : শিশুশিল্পী অভনীত কৌরের বোল্ড ফটোশুটে চক্ষু চড়ক গাছ নেটিজেনদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/11/2022   শেষ আপডেট: 19/11/2022 5:50 p.m.
instagram.com/avneetkaur_13

বলিউডে একেবারে হিল্লোল তুলেছেন অভনীত কৌর

যুগ বদলেছে সময়ের সঙ্গে, বিটাউনে লেগেই রয়েছে তরুন প্রজন্মের আনাগোনা। সেকালের শিশুশিল্পীরাও আজ অষ্টাদশী। কাজেই কাকে ছেড়ে কাকে দেখবেন? হিমশিম খাওয়ার অবস্থা কিন্তু নেটিজেনদেরও। এই মুহুর্তে বলিউডে একেবারে হিল্লোল তুলেছেন অভনীত কৌর (Avneet Kaur)। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখে অভনীত, ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ শো'র মাধ্যমে। তবে তেমন পারফরম্যান্স না করায়, শো থেকে বাদ পড়েন অভনীত। এরপর অভনীত সামনে আসে হিন্দি ধারাবাহিকের মাধ্যমে। মাত্র কয়েকদিনের মাধ্যমেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে আজ অভিনেত্রী হিসেবে নিজের স্থান পোক্ত করেছেন অভনীত।

শুধু অভিনয় নয়, সোশ্যালেও দারুণ সক্রিয় অভনীত। মিনি ভ্লগ থেকে ডেইলি লাইফস্টাইল ভ্লগ- সবেতেই নজর কাড়েন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে।

সম্প্রতি সামনে এসেছে অভনীতের বেশ কিছু লুক। আর তা দেখে রীতিমতোন ঘুম উড়েছে নেটিজেনদের। বর্তমানে তুর্কিতে সময় অতিবাহিত করছেন এই তারকা। ইস্তানবুলের মাটি থেকেই একের পর এক 'হট' ছবি পোস্ট করেই ভাইরাল হচ্ছে অভনীত। কখনও কফির কাপ আবার কখনও খোলামেলা পোশাকে বোল্ড লুক - চর্চায় এখন শুধুই বলিস্টার অভনীত কৌর।