"অতীতে যেমন অনেক বাধা সামলেছি, বর্তমানে আমি এটাও পারব" ইনস্টাতে ইঙ্গিতপূর্ণ পোস্ট শিল্পা শেঠির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/07/2021   শেষ আপডেট: 23/07/2021 12:23 p.m.
instagram.com/theshilpashetty,/rajkundra9

রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এই প্রথম নীরবতা ভাঙলেন অভিনেত্রী শিল্পা শেঠি

পর্ন ছবি (Porn Film) তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। গ্রেফতারের পর থেকেই নিশ্চুপ ছিলেন অভিনেত্রী। গ্রেফতারের ৪ দিন পর ইনস্টা স্টোরিতে পরোক্ষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী। এতদিন কোথাও মুখ খোলেননি তিনি। এবার এই স্যোসাল মিডিয়া প্ল্যাটফর্মে পরোক্ষে বোঝালেন অনেক কথাই। তুলে ধরলেন নিজের মনের অভিব্যক্তি, যদিও সরাসরি নয় - একটু ঘোরানো কথায়, তীর্যক ভঙ্গিতে।

কী রয়েছে সেই ইঙ্গিতপূর্ণ পোস্টে? বৃহস্পতিবার গভীর রাতে একটি বইয়ের পাতার কিছুটা অংশ পোস্ট করেছেন তিনি। ইংরেজিতে লেখা কথাগুলির বাংলা তর্জমা করলে এমনটাই দাঁড়ায় যে, "কারা আমায় আঘাত করল, তা আমরা পেছন ফিরে দেখি। হতাশ হয়ে ভাগ্যের উপর সব ছেড়ে দিই। ভয় পেয়ে সামনের দিকে এগোতে ভয় পাই। তখন কাজ হারানোর ভয়, রোগের ভয়, প্রিয়জনের মৃত্যুভয় আমাদের তাড়া করে ফেরে। কী হয়েছে, কী হতে পারে তাই ভেবে আমাদের উদ্বেগের মধ্যেই কাটে। ... আমি তখন বড় করে শ্বাস নিয়ে ভাবি আমি ভাগ্যবান, কারণ আমি এখনও জীবিত। অতীতে যেমন অনেক বাধা সামলেছি, বর্তমানে আমি এটাও পারব। কিন্তু আজকের দিনটার বেঁচে থাকা কেউ আমার থেকে কেড়ে নিতে পারবে না।" শিল্পার এই ইনস্টা পোস্ট আদতে এক বিদেশি লেখক জেমস থার্বারের। এই ইঙ্গিতপূর্ণ পোস্টে তিনি ঠিক কী বার্তা দিতে চাইলেন, তাই নিয়ে মন্তব্যের ঝড় নেট দুনিয়ায়।

ওয়াকিবহাল মহলের ধারণা অভিনেত্রী পরোক্ষে বোঝাতে চাইছেন এমন কঠিন পরিস্থিতিতেও পজিটিভ থাকার চেষ্টা করছেন। রাজ কুন্দ্রার এই কর্মকাণ্ডের সঙ্গে শিল্পা শেঠির নামও জড়িয়ে গেছে। যদিও এখনও পর্যন্ত কোন প্রমাণ মেলেনি। এই খবর প্রকাশ্যে আসার পরই একটি জনপ্রিয় রিয়েলিটি শো থেকে সরে গেছেন শিল্পা শেঠি। একের পর এক সামাজিক চাপে অভিনেত্রী যে মানসিক ভাবে বিধ্বস্ত, তা সাম্প্রতিক এই ইনস্টা পোস্টে স্পষ্ট মনে করছেন শিল্পা অনুরাগীরাও। তবে এমন কঠিন সময়ে কিভাবে সমস্ত বাধা দূরে সরিয়ে কেবল বেঁচে থাকতে হয়, এমন বার্তাই দিয়েছেন তাঁর ইনস্টা পোস্টে মনে করছেন ওয়াকিবহাল মহল।