মাদক মামলায় নেই আরিয়ান যোগের প্রমাণ, এনসিবি'র তদন্তে প্রকাশ্যে এলো বিস্ফোরক তথ্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/03/2022   শেষ আপডেট: 02/03/2022 12:53 p.m.
instagram.com/___aryan___

যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি এনসিবি কর্মকর্তারা

আরিয়ান খান মাদক মামলায় বড়োসড়ো মন্তব্য করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এনসিবি'র বিশেষ তদন্তকারী দলের (SIT) তদন্ত সূত্রে প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য। জানা গেল, অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে আন্তর্জাতিক মাদক ষড়যন্ত্রের কোনও প্রমাণ নেই।

সেইসঙ্গে সূত্রে পাওয়া খবর অনুযায়ী, আরিয়ান খান যে একটি আন্তর্জাতিক ড্রাগ সিন্ডিকেটের (International drug syndicate) অংশ ছিলেন তারও কোনো প্রমাণ মেলেনি । যদিও এ বিষয়ে মুখ খুলতে রাজি হননি এনসিবির কর্মকর্তারা। তাঁদের তরফে বিবৃতি দিয়ে শুধু বলা হয়েছে, গোয়াগামী প্রমোদতরীতে চালানো অভিযানে কিছু অনিয়ম হয়েছে। বিষয়টি এখনও সিট খতিয়ে দেখছে বলে জানিয়েছেন তাঁরা।

উল্লেখ্য গতবছরের অক্টোবর মাসে এনসিবির মুম্বাই জোন প্রধান, সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এনসিবি দল একটি প্রমোদতরীতে অভিযান চালায়। অভিযানে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান-সহ আরও কয়েকজনকে মাদক ষড়যন্ত্র ও মাদক সেবনের অভিযোগে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গত ৩ অক্টোবর আরিয়ান খানকে গ্রেপ্তার করেছিল এনসিবি। জিজ্ঞাসাবাদের পর, তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। তার প্রথম জামিন ট্রায়াল খারিজ করে দেয় ফার্স্ট ট্র্যাক আদালত। প্রায় একমাস টানাপোড়েনের পর অবশেষে ২৮ অক্টোবর আরিয়ানকে জামিন দেয় বোম্বে হাইকোর্ট। আইনি প্রক্রিয়ার কারণে, ৩০ অক্টোবর তাকে জেল থেকে মুক্ত করা হয়।

সে সময়ে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে বারবার ব্যক্তিগত আক্রমণ হানেন এনসিপি (NCP) নেতা এবং মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক, যাঁকে সম্প্রতি টাকা তছরুপের অভিযোগে গ্রেফতার করেছে ইডি (ED)।