Aryan Khan : আরিয়ান কাণ্ডে নয়া মোড়, জুন মাসের মধ্যে পেশ করতে হবে চার্জশিট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2022   শেষ আপডেট: 31/03/2022 5:22 p.m.
instagram.com/___aryan___

তদন্তকারী সংস্থা বিবৃতি দিয়ে জানায়, এখনও তদন্ত প্রক্রিয়া শেষ হয়নি

বলিউডের (Bollywood) অন্যতম চর্চিত বিষয়ের মধ্যে অন্যতম হল, মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি (Aryan Khan Arrested)। বর্তমানে জেল হেফাজত থেকে মুক্তি পেলেও, শিরোনাম থেকে সরছে না আরিয়ানের নাম। সম্প্রতি মাদক মামলায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে ক্লিনচিট দিতে চলেছিল, কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমতোন শোরগোল পড়ে যায়। আগামী ২ এপ্রিল এই মামলা সংক্রান্ত চার্জশিট পেশ করার কথা ছিল এনসিবির তরফে। কিন্তু সূত্র থেকে জানা গেছে, তদন্তকারী সংস্থা বিবৃতি দিয়ে জানায় এখনও তদন্ত প্রক্রিয়া শেষ হয়নি। তাই আরিয়ান কাণ্ডে চার্জশিট পেশ করতে অতিরিক্ত তিন মাস সময় চেয়েছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তবে এনসিবির সেই আবেদন এদিন খারিজ করে দিল বিশেষ এনডিপিএস আদালত।

বৃহস্পতিবার মুম্বইয়ের এক এনডিপিএস কোর্ট জানিয়েছে, নির্ধারিত সময়ের চেয়ে ৬০ দিন বেশি সময় ধার্য করা হল এনসিবির জন্য, সেই সময়ের মধ্যেই কোর্ডেলিয়া ক্রুজ শিপ-কাণ্ডের চার্জশিট আদালতের সামনে পেশ করতে হবে তদন্তকারী সংস্থাকে। অর্থাৎ অতিরিক্ত দু-মাস সময় দেওয়া হয়েছে সিটকে। কাজেই জুন মাসের মধ্যেই আদালতে পেশ করতে হবে চার্জশিট।

সংস্থার বিশেষ তদন্তকারী দল এদিন আদালতকে জানায়, আরিয়ানের মামলার মোট ১৯ জন অভিযুক্তের বয়ান ইতিমধ্যেই রেকর্ড এবং পর্যালোচনা করেছে তদন্তকারী টিম। পাশাপাশি ১০ জন সাক্ষীর সঙ্গেও কথা বলেছে তাঁরা, তবে আরও ৪ জন সাক্ষীকে জেরা করা বাকি রয়েছে।