বয়সের ফারাক তুচ্ছ! গুজবে রাশ টানতে অবশেষে মুখ খুললেন অর্জুন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/01/2022   শেষ আপডেট: 12/01/2022 8:09 p.m.
instagram.com/malaikaaroraofficial

সম্পর্কে ভাঙন ধরার গল্প ঘুরতেই, মালাইকার সঙ্গে ছবি পোস্ট অর্জুনের

সকাল থেকেই গুঞ্জন উড়েছে দীর্ঘ চার বছরের সম্পর্কে ভাঙন ধরেছে মালাইকা-অর্জুনের (Malaika Arora & Arjun Kapoor)। বলিউডে (Bollywood) জোর গুঞ্জন, দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্কে নাকি ইতি টেনেছেন তাঁরা (Malaika Arora Arjun Kapoor Break Up)।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের দাবি ছিল, "প্রায় ৬ দিন হল মালাইকা অরোরা বাড়ি থেকে বের হননি। একেবারেই আইসোলেশনে রয়েছেন রেখেছেন নিজেকে। কিছুদিনের জন্য সবার থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।" একই সঙ্গে ওই সংবাদমাধ্যমের দাবি ছিল, কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পরে বোন রিয়া কাপুরের বাড়িতে ডিনার করতে গিয়েছিলেন অর্জুন। রিয়ার বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে মালাইকার বাড়ি, তা সত্ত্বেও মালাইকার বাড়িতে যাননি অর্জুন।

তবে দিন পেরোতেই সামনে আসে আসল তথ্য। জানা যায়, মুম্বইয়ে কোভিড কেস বাড়তে নিজেকে ঘরের মধ্যেই রেখেছেন মালাইকা। তিনি আক্রান্ত নন। তবে তিনি বাড়িতে থাকছেন। খুব দরকার ছাড়া বাইরে আসছেন না। অন্যদিকে অর্জুন কাপুরও সদ্য করোনার হাত রেহাই পেয়েছেন। তাই ব্যস্ত আছেন নিজের কাজ নিয়ে।

তবে এসব তথ্য সামনে এলেও নেটিজেনরা তা মানতে নারাজ ছিল। অন্যদিকে ইনস্টাগ্রামে সক্রিয় থাকলেও এই দুই তারকাই কেউ কোনও জবাব দেননি এ বিষয়ে। এদিকে একের পর এক খবরের রাশ টানতে অবশেষে মুখ খুললেন অর্জুন। সাফ জানালেন তাঁদের সম্পর্কে ভাঙন ধরেনি।

মালাইকার সঙ্গে ছবি পোস্ট করে অর্জুন লিখেছেন, "আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।"