৩৪ বছরে পা দিলেন অনুষ্কা শর্মা, লাঞ্চ ডেট থেকে ফিরে আদুরে শুভেচ্ছা বিরাটের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/05/2022   শেষ আপডেট: 01/05/2022 8:36 p.m.
instagram.com/anushkasharma

শনিবারের ম্যাচে অর্ধশতরান হাঁকিয়েছেন বিরাট

২০০৮ সালে ‘রাব নে বানা দি জোড়ি'র সঙ্গে বলিউডে অভিষেক হয় অনুষ্কার। এরপর ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’, ‘জাব তক হ্যায় জান’, ‘সুলতান', 'জিরো' সহ একাধিক জনপ্রিয় ছবির লীড রোলে অভিনয় করেছেন অনুষ্কা। পরিচালনা করেছেন বেশ কিছু ছবি। তারপর রুপোলি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন বিরাট ঘরণী। যদিও ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস' নিয়ে কামব্যাক করতে চলেছেন তিনি। আজ তাঁর জন্মদিন। ৩৪ বছরে পা দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma Birthday)।

অনুষ্কার জন্মদিনের ঠিক আগে নিজের পজিশনে ফিরেছেন কোহলি। শনিবারের ম্যাচে অর্ধশতরান হাঁকিয়েছেন বিরাট। এটাই বোধহয় অনুষ্কাকে জন্মদিনের সেরা উপহার বিরাটের। রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন অনুষ্কা। তবে দুপুর পেরিয়ে গেলেও সোশ্যাল মিডিয়ায় কিছুই লেখেননি বিরাট।

শেষে বিকেলে আসে বিরাটের ঝলক। এদিন বিকালে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা জানালেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক। বিরাট অনুষ্কার উদ্দেশে লেখেন, "ভাগ্যিস তুমি জন্মেছিল। আমি জানি না তোমাকে ছাড়া আমি কী করতাম! তুমি সত্যিই সুন্দরী, শুধু বাইরে থেকে নও অন্তর থেকেও। দারুণ একটা দুপুর কাটল প্রিয় মানুষগুলোর সঙ্গে।"

বিরাটের সঙ্গে অনুষ্কার প্রথম আলাপ ২০১৩ সালে এক বিজ্ঞাপনী শ্যুটে। সেখান থেকে শুরু বন্ধুত্ব, এরপর প্রেম। মাঝে দূরত্বও এসেছিল সম্পর্কে, তবে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলে এক হন দুজনে। ২০১৭ সালে অনুষ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিরাট। ইতালির টাস্কানিতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বিরাট-অনুষ্কা। বর্তমানে মেয়ে ভামিকাকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।