করোনা যুদ্ধে ফ্রন্টলাইন কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন বিরুষ্কা জুটির, সকলকে ভ্যাকসিন নেওয়ার অনুরোধ কোহলির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/05/2021   শেষ আপডেট: 10/05/2021 6:49 p.m.
instagram @anushkasharma

আজ সোমবার বিরাট কোহলি প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছেন

করোনা (Corona) সংক্রমণে নাজেহাল গোটা ভারত। প্রায় প্রতিদিন ৪ লাখের কাছাকাছি মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে। তবে এরমাঝেও দেশজুড়ে চলছে টিকাকরন প্রক্রিয়া। ভারতবাসী দ্বিতীয় ঢেউয়ের সাথে নিজেদের সাধ্যমত যুদ্ধ করা চেষ্টা করছে। এই কঠিন সময় মানুষের জন্য এগিয়ে এসেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তারা ইতিমধ্যেই করোনা তহবিল গঠন করে ২ কোটি টাকা আর্থিক অনুদান দিয়েছে। এছাড়াও অন্যান্য মানুষকে অনুরোধ করেছেন যে সবাই যেন তাদের নিজেদের সাধ্যমত অনুদান করেন। আর্থিক অনুদানের পাশাপাশি জনপ্রিয় বিরুষ্কা জুটি ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তার মাধ্যমে দেশের প্রথম সারির স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়েছেন।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি তাদের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও বার্তা পোস্ট করে বলেছেন, "ভারতের পক্ষে এই মহামারী বিরুদ্ধে লড়াই করার জন্য পরিস্থিতি খুব কঠিন হয়ে উঠেছে। আমাদের দেশকে এরকমভাবে লড়াই করতে দেখে আমাদের সত্যিই খুব কষ্ট হচ্ছে। আমরা সবাইকে ধন্যবাদ জানাই যারা আমাদের জন্য দিনরাত লড়াই করে যাচ্ছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। তবে তাদেরকে আমাদের সমর্থন করতে হবে। তাদের পাশে দাঁড়াতে হবে।" বিরাট কোহলি বলেছেন, "করোনার বিরুদ্ধে লড়াই করার স্বাস্থ্যকর্মীসহ সামনের সারির সকলকে আমরা কৃতজ্ঞতা জানাই। তাদের উদ্যম এবং ত্যাগ প্রশংসা করার মতোই।"

প্রসঙ্গত উল্লেখ্য, আইপিএল বায়ো বাবেল থেকে বেরিয়ে ইংল্যান্ড সফরে যাওয়ার আগে করোনা ভ্যাকসিন নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। আজ অর্থাৎ সোমবার তিনি প্রথম ডোজ নিয়েছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে তিনি তার সকল অনুগামীকে যত তাড়াতাড়ি সম্ভব করোনা টিকা নেওয়ার কথা মনে করিয়ে দিয়েছেন। তিনি লিখেছেন, "যত তাড়াতাড়ি পারেন ভ্যাকসিন নিয়ে নিন। নিরাপদে থাকুন।"