মিশিকার শয়তানিতে সত্যের মুখোমুখি সূর্য! দেখুন 'অনুরাগের ছোঁয়া'

শ্রেয়া সাহা
প্রকাশিত: 10/08/2023   শেষ আপডেট: 10/08/2023 4:40 p.m.
facebook.com/starjalshaofficialpage

ফের বিবাদ হবে সূর্য-দীপার? নাকি সত্যের মুখোমুখি হতে হবে সকলকেই?

৪৫০-এর বেশি এপিসোড পেরিয়েও দর্শকদের মনে এবং টিআরপির তালিকায় নিজেদের জায়গা সহিমায় ধরে রেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chowa)। সূর্য-দীপার পাশাপাশি, তাদের দুই মেয়েও এই ধারাবাহিকের অন্যতম টিআরপি পুলার।

এখন সপ্তাহে আর পাঁচ কিংবা ছয়দিন নয়, সপ্তাহে সাতদিনই দেখা মেলে 'অনুরাগের ছোঁয়া'। আর তেমনই আকাশ ছোঁয়া টিআরপি। বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা যাচ্ছে, দীপা রূপাকে নিয়ে সেনগুপ্ত বাড়ি থেকে চলে আসে নিজের বাড়িতে। অন্যদিকে সোনা রয়েছে তার বাবার কাছে। সোনা জানে, সূর্যই তার বাবা। দীপাই তার মা, সেনগুপ্ত বাড়িই তার আসল পরিবার। তবে বাচ্চা দুই মেয়ে বুঝলেও, বুঝছেনা বাবা। সূর্য এখনও বিশ্বাস করে দীপার মেয়ে কবীরেরই সন্তান।

এদিকে সূর্য যেই সোনাকে এত যত্নে লালনপালন করেছে সেই সোনাও দীপারই সন্তান! একথা মিশিকা ছলে বলে কৌশলে সূর্যকে জানিয়ে দিতেই গল্পে নয়া মোড়। সোনার মধ্যে দীপাকে খুঁজতে গিয়ে সূর্য বুঝে যায় সোনা-রূপা দুই যমজ বোন। এবার কী তবে ফের বিবাদ হবে সূর্য-দীপার? নাকি সত্যের মুখোমুখি হতে হবে সকলকেই? কবে আসল সত্যিটা জানবে সূর্য? কবে হবে মিশিকার পর্দাফাঁস? জানতে হলে দেখতে হবে ঠিক রাত সাড়ে ন'টায়, স্টার জলসার পর্দায় 'অনুরাগের ছোঁয়া'।