তাহলে কি এবার সৌরভের বদলে 'দাদাগিরি' সঞ্চালনা করবেন অঙ্কুশ? নতুন ভিডিওয় ধন্দে নেট জনতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/10/2021   শেষ আপডেট: 13/10/2021 4:24 p.m.
অঙ্কুশ হাজরা এবং সৌরভ গঙ্গোপাধ্যায়

একটি ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংলাপগুলি বলে যাচ্ছেন অঙ্কুশ হাজরা

জি বাংলা 'ডান্স বাংলা ডান্স' অনুষ্ঠানে অভিনেতা অঙ্কুশ হাজরার সঞ্চালনা রীতিমতো চোখে পড়ার মতো ছিল এই বছর। নতুন ছবির শুটিং, ছবির পুজো, মুক্তি সব কিছু মিলিয়ে এই বারের পুজোটা কিন্তু খুব ভালোভাবে কাটালেন অভিনেতা অঙ্কুশ হাজরা। কিন্তু তার মধ্যেই অঙ্কুশের ভক্তদের জন্য একটা নতুন সারপ্রাইজ নিয়ে চলে এসেছে জি ফাইভ। সম্প্রতি অঙ্কুশের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি 'দাদাগিরি'র সঞ্চালক হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংলাপ বলছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। ভিডিও দেখে দর্শকরা প্রশ্ন করছেন, এবারে কি তাহলে সবকিছু ছাপিয়ে দাদাগিরির সঞ্চালক হিসেবে অঙ্কুশ হাজরাকে আমরা দেখতে পেতে চলেছি?

তাহলে কি এবার সৌরভ গঙ্গোপাধ্যায় জায়গায় অঙ্কুশ হাজরাকে দেখা যাবে? এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি গড় গড় করে দাদাগিরি সংলাপ বলে চলেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। তারসঞ্চালনা দেখে রীতিমত অবাক হয়েছেন অংশগ্রহণকারী পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনির্বাণ চক্রবর্তীরা। তারপর ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, অঙ্কুশের পিঠে হাত রেখে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন শোয়ের সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায় বলছেন, "অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতো। আজকেও দাদাগিরি কে নতুন মাত্রায় পৌঁছে দেবে।"

তারপরেই সৌরভের প্রশ্ন অভিনেতাকে, "আমি কি সঞ্চালনায় জায়গায় দাঁড়াবো? নাকি প্রতিযোগীদের জায়গায় যাবো?" কিন্তু সঙ্গে সঙ্গেই, অঙ্কুশ দাদার দিকে তাকিয়ে জোড়হাত করে বললেন, "দাদা তুমি অলরাউন্ডার। তুমি সেরা সঞ্চালক। যদি কোনদিন 'ভাইগিরি' বলে কোন অনুষ্ঠান হয়, তাহলে আমি চেষ্টা করতে পারি। দাদাগিরি তোমার।" আগামী একটি পর্বের প্রচার ভিডিও এটি। খুব শীঘ্রই এই পর্বটি আমরা দেখতে পেতে চলেছি। তবে গত আগে এই অনুষ্ঠানের প্রমো ভিডিওটি রীতিমতো জমজমাট হয়ে উঠেছে নেটদুনিয়ায়।