অবশেষে দাদুর সিদ্ধান্তে মিশ খাবে তেল এবং জল! বিয়ের পিঁড়িতে বসতে চলেছে কথা-অগ্নিভ!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/01/2024   শেষ আপডেট: 12/01/2024 11:11 p.m.
instagram.com/shaheb_bhattacherjee_official

দুর্দান্ত চমক 'কথা' ধারাবাহিকে! দাদুর কীর্তিতে এবার হবে বাজিমাত!

অবশেষে মিশ খেতে চলছে তেল এবং জল। বিয়ের পিঁড়িতে বসতে চলেছে কথা এবং অগ্নিভ! এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) সদ্য সম্প্রচারিত 'কথা' (Kotha) ধারাবাহিকে। দুই ভিন্ন মানসিকতার তরুণ তরুণীর গল্প নিয়ে আবর্তিত এই ধারাবাহিক। নাতি অগ্নিভকে জব্দ করতেই, কথার সঙ্গে তাঁর বিয়ে দিতে চলেছেন অগ্নিভর দাদু।

অগ্নিভ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacherjee)। তিনি সম্ভ্রান্ত পরিবারের সন্তান হয়েও, পারিবারিক ব্যবসায় তাঁর ধ্যান জ্ঞান নেই। তাই রীতিমত পরিবারের সঙ্গে বিরোধ বাঁধে তাঁর। তাঁর স্বপ্ন, একজন সফল রাঁধুনি হয়ে ওঠার। অগ্নিভর রয়েছে নিজস্ব রেস্তোরাঁ। নিত্য নতুন পদ রান্না করে, মানুষের মন জয় করাতেই তাঁর আনন্দ। অপরদিকে কথা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। বলা বাহুল্য, কথা এবং অগ্নিভ একেবারেই বিপরীত মনস্তত্ত্বের। গাছই কথার ধ্যান জ্ঞান। পাড়া প্রতিবেশী থেকে স্বয়ং অগ্নিভর কাছে সে 'গোবরদেবী' হিসেবেই পরিচিত।

যথারীতি মনের দিক থেকে কোনও মিলই নেই গল্পের নায়ক-নায়িকার। ঠিক যেমন মিশ খায় না তেল এবং জল! কিন্তু গল্পের নায়ককে 'জব্দ' করতে তাঁর দাদু এঁটেছেন এক বিশেষ ফন্দি। নায়ক-নায়িকার অজ্ঞাতেই, তিনি বিয়ে দেবেন এই যুগলের। আর সেই নিয়েই রীতিমত উৎসাহী হয়ে উঠেছেন এই ধারাবাহিকের অনুগামী থেকে স্টার জলসার অন্যান্য কলাকুশলীরা। তাঁদের মতে, অবশেষে তেল জল মিশ খেতে চলেছে।