গুজরাটে গিয়ে আবেগপ্রবণ আলিয়া, করলেন জিলিপি খাওয়ার আবদারও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/07/2023   শেষ আপডেট: 19/07/2023 10:10 a.m.
instagram.com/aliaabhatt

গুজরাটি রক্ত বইছে আলিয়ার শরীরে, ছবির প্রচারে গুজরাট এসে রহস্য ফাঁস করলেন 'রানী'

দেখতে দেখতে প্রায় এগারো বছর কেটে গেছে তাঁর ইন্ড্রাস্ট্রিতে। তবু যেন নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডের রাজ সিংহাসনে আরও জাঁকিয়ে বসছেন আলিয়া ভাট (Alia Bhatt)। বলিউডের 'গাঙ্গুবাই' ব্যস্ত এখন তাঁর আগাম ছবির প্রচারে। সে কারণে সহ অভিনেতা রণবীর সিংহর (Ranveer Singh) সঙ্গে গুজরাটে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে প্রচারে গিয়ে নিজের বংশ নিয়ে এক রহস্য উন্মোচন করেন আলিয়া। সঙ্গে করেন জিলিপি খাওয়ার আবদারও।

গুজরাটে গিয়ে আলিয়া কথায় কথায় জানান, তাঁর শরীরে বইছে গুজরাটি রক্ত। এই প্রথম তিনি গুজরাটে এলেন। প্রসঙ্গত তাঁর পিতৃপুরুষ নানাভাই ভাট (Nanabhai Bhatt) ছিলেন গুজরাটের কাথিয়াবাড় থেকে আসা এক হিন্দু ব্রাহ্মণ। সেই অঞ্চলের গণিকা-বৃত্তি ঘিরেই আবর্তিত ছবি 'গাঙ্গুবাই কাথিয়াবাড়ি'তে (Gangubai Kathiawadi) অভিনয় করেও, আলিয়ার গুজরাটে আসা হয়নি। তাঁর আগাম ছবি, 'রকি ঔর রানী কী প্রেম কাহানী' (Rocky Aur Rani Ki Prem Kahani) তাঁকে সেই সুযোগ করে দিয়েছে। গুজরাটে এসে তাই বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েছেন মহেশ-কন্যা।

'রকি ঔর রানী কী প্রেম কাহানী' মূলত দুই ভিন্ন সংস্কৃতির তরুণ তরুণীর প্রেম নিয়ে আবর্তিত। তাঁদের ভিন্ন পারিপার্শ্বিকতা, ভিন্ন জীবন যাপন কীভাবে তাঁদের প্রেমকে নিয়ন্ত্রণ করছে, সেই চিত্র ফুটে উঠেছে ছবির ট্রেলারে। ছবিটিতে আলিয়া ভাট এবং রণবীর সিংহ ছাড়াও রয়েছেন বাংলার দুই অতি পরিচিত মুখ, টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury) এবং চূর্ণী গাঙ্গুলি (Churni Ganguly)। এছাড়াও জয়া বচ্চন (Jaya Bachchan), শাবানা আজমি (Shabana Azmi), ধর্মেন্দ্রর (Dharmendra Deol) মত গুণী শিল্পীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ছবির শুভমুক্তি আগামী ২৮ জুলাই।