মা হওয়ার পর প্রথম ছবি শেয়ার করলেন আলিয়া ভাট, মুহুর্তেই ভাইরাল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/11/2022   শেষ আপডেট: 15/11/2022 8:07 p.m.
instagram.com/aliaabhatt

ডায়েট-কড়া জিম, আগের রুটিনের ছক ভেঙে মাতৃত্বের স্বাদ নিচ্ছেন আলিয়া

এখন আর বিটাউনের ছোট্ট মেয়ে আলিয়া আর সেই ছোট্টটি নেই। বরং তার গর্ভেই জন্ম দিয়েছে আর এক পুচকে। বর্তমানে সেই নিয়েই ব্যস্ত বিটাউনের নয়া 'মাম্মা'। ডায়েট-কড়া জিম সমস্ত পুরনো রুটিনের ছক ভেঙে এখন মাতৃত্বের স্বাদ নিচ্ছেন আলিয়া। ব্যস্ততার মাঝেই ভাগ করে নিলেন ছবি।

এখনও পর্যন্ত আলিয়ার মেয়ের মুখ দেখা যায়নি। সোশ্যালে বেশ কিছু ভাইরাল হলেও, তা ফেক বলেই দাবি করেছে কাপুর পরিবার। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকা কিংবা নিক-প্রিয়াঙ্কার মেয়ে মালতীকে যেমন সোশ্যাল থেকে দূরে রাখা হয়েছে, একই ট্রেন্ডে কী তবে হাঁটবেন আলিয়া? প্রশ্ন নেটিজেনদের। তবে আলিয়ার মেয়েকে দেখতে আগ্রহ থামছেনা নেটিজেনদের।

বর্তমানে নিজের শরীর সঙ্গে মেয়েকে নিয়ে ব্যস্ততা তুঙ্গে আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি দেওয়ার সময় নেই বললেই চলে। এসবের মাঝেই নতুন জীবনের এই টুকরো ঝলক এদিন উঠে এল আলিয়ার সোশ্যাল মিডিয়ার পাতায়। মা হওয়ার পর এটাই প্রথম ছবি। তবে মুখ আড়ালেই রাখলেন। ফোকাসে শুধু কফির কাপ যাতে লেখা "mama"। আলিয়ার এই পোস্ট নিমেষেই ভাইরাল। এই পোস্টের কমেন্ট বক্সে কেউ আলিয়ার মেয়ের ছবি দেখতে চাইছে, তো কেউ আবার খুদের নাম জানতে চাইছে। করণ জোহর থেকে মনীশ মালহোত্রা, সকলেই করেছেন কমেন্ট।