Alia Bhatt : 'গাঙ্গুবাই' এর উনত্রিশ বছরের 'হাইওয়ে', মোড় নিচ্ছে কোন দিকে?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2022   শেষ আপডেট: 13/03/2022 7:32 p.m.
instagram.com/aliaabhatt

জন্মদিন কাটাতে 'রাজি' আলিয়া ভাট, দিলেন উড়ান, সঙ্গে রইলেন মা এবং বোন

সদ্য মুক্তি পেয়েছে তাঁর 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'। বক্স অফিসে সাফল্যের সঙ্গে, পরিশ্রমের রেশ ও নেহাত কম না এই আঠাশ বছর বয়সী অভিনেত্রীর। তাই তো কিছুদিন ছুটির আমেজে মিশে যেতে, আকাশ পথে পাড়ি দিলেন জীবনের নতুন 'সড়ক' এর খোঁজে।

মা এবং বোনের সঙ্গে আলিয়াকে দেখা গেছে একটি প্রাইভেট এয়ারপোর্টে। বলাবাহুল্য, আগামী ১৫ মার্চ তাঁর ২৯ বছরের জন্মদিন উপলক্ষে এই আয়োজন। তাঁর পরনে ছিল একটি ক্যাজুয়াল আউটফিট। মুম্বইয়ের একটি প্রাইভেট বিমানবন্দরে, তিনি এবং তাঁর মা সোনি রাজদান এবং বোন শাহীন ভাটের সঙ্গে ক্যামেরা বন্দী হয়েছেন আলিয়া।

১৯৯৯ এ শিশু শিল্পী হিসেবে হাতে খড়ি হয় আজকের 'বদ্রিনাথ কি দুলহানিয়া' র। 'সংঘর্ষ' ছবিতে, প্রীতি জিন্টার ছোটবেলার ভূমিকায় আলিয়া অভিনয় করেন। এরপর ২০১২ এ, ৪০০ জন প্রতিযোগীর মধ্যে, অডিশনে জিতে তিনি নির্বাচিত হন করণ জোহর পরিচালিত 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' এ।

আলিয়ার 'রিলেশনশিপ স্ট্যাটাস' চিরকালেরই গরম মশালা। সম্প্রতি তিনি ঘনিষ্ঠ হয়েছেন, তাঁর বাল্যকালের 'ক্রাশ' রণবীর কাপুরের সঙ্গে।  প্রিয়তমার জন্মদিন উদযাপনের উড়ানে, আপাতত রণবীরকে সফরসঙ্গী হিসেবে দেখা যায়নি। ভক্তকূল তাঁর এই অনুপস্থিতিতেও দমে যাওয়ার নয়, তারাও অপেক্ষা করছেন তাদের প্রিয় 'রানালিয়া' জুটি, কোন 'ব্রহ্মাস্ত্র' প্রয়োগ করতে চলেছেন অনুগামীদের চমক দেওয়ার জন্য। প্রসঙ্গত, রণবীর কাপুর ও আলিয়া ভাটের 'ব্রহ্মাস্ত্র' এখন মুক্তির অপেক্ষায়।