কার মত দেখতে হয়েছে কাপুর পরিবারের ছোট্ট লক্ষ্মী, উত্তর দিলেন নিতু কাপুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/11/2022   শেষ আপডেট: 08/11/2022 1:43 p.m.
instagram.com/ranbir_kapoooor

কাপুর পরিবার জুড়ে এখন আনন্দের মরশুম, ছোট্ট লক্ষ্মীর আগমনে খুশির জোয়ার বি-টাউন জুড়ে

চলতি বছরের এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পড়েন বলিউডের 'বরফি' এবং 'গাঙ্গুবাই'। মাস কয়েক যেতে না যেতেই সুখবরটি চলে আসে। দেন খোদ হবু মা। এতক্ষণে নিশ্চয়ই আর কোথাও সন্দেহের অবকাশ থাকে না কাদের নিয়ে কথা হচ্ছে! রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt), সম্প্রতি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এই খবরে উচ্ছ্বসিত সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা, তেমনই কাপুর পরিবার জুড়ে শুরু হয়েছে উৎসবের আবহ। প্রসবের সময় আলিয়ার সঙ্গে ছিলেন তাঁর মা সোনি রাজদান (Soni Razdan) এবং শাশুড়ি নিতু কাপুর (Neetu Kapoor)। রবিবার এইচ.এন. রিলায়েন্স ফাউন্ডেশন হসপিটালের (H.N Reliance Foundation Hospital) বাইরে হাস্যজ্জ্বল মুখে দেখা গেল নব পিতামহী নিতু কাপুরকে। পাপারাজিদের প্রশ্নের উত্তর দিলেন হাসিমুখে।

রবিবার দুপুর ১২.০৫ এ আলিয়ার কোল আলো করে আসে কাপুর পরিবারের লক্ষ্মী! ঘন্টা কয়েকের মধ্যেই সামাজিক মাধ্যমে (Social Media) জীবনের অন্যতম এই প্রাপ্তির উচ্ছ্বাস প্রকাশ করেন মহেশ-কন্যা। একরত্তিকে 'ম্যাজিকাল গার্ল' হিসেবে সম্বোধন করেন তিনি। আলিয়ার প্রসবের পর নিতু কাপুরকে হাসপাতালের বাইরে দেখা গেলে, তাঁকেও পাপারাজিরা ঘিরে ধরেন। নিতুকে প্রশ্ন করেন, একরত্তি শিশু কন্যা কার মত দেখতে হয়েছেন, রণবীর নাকি আলিয়া! নতুন 'দাদি' উত্তর দেন, "ও এখন সদ্যজাত, এখনই এতকিছু বোঝা যায় না, কিন্তু ও ভীষণ মিষ্টি হয়েছে।"

এছাড়াও পুত্রবধূ আলিয়ার শরীর সম্পর্কেও নিতু জানিয়েছেন, তিনি একদম সুস্থ আছেন। আলিয়ার সামাজিক মাধ্যমে প্রকাশ করা সুখবরে, শুভ কামনায় ভরিয়ে দিয়েছেন সকলে। করিনা কাপুর, অক্ষয় কুমার, দীপিকা পাডুকোন, আয়ুষ্মান খুরানা থেকে শ্বেতা নন্দা, শ্রেয়া ঘোষাল, বিপাশা বসু, কৃতি শ্যানন, ইশান খট্টর, মৌনী রায়, সোনাম কাপুর সকলে শুভেচ্ছা জানিয়েছেন নতুন মা বাবাকে। দুই কন্যা সন্তানের বাবা কৌতুক শিল্পী (Comedian) কপিল শর্মা (Kapil Sharma) শুভেচ্ছা জানিয়ে বলেছেন, সন্তান ঈশ্বরের অন্যতম সেরা উপহার। রণবীর আলিয়া যেন তাঁদের এই নতুন সফরে ভীষণ সুখী হন।