একের পর এক ছবি ফ্লপের পর আসন্ন ছবি নিয়েও আইনি জালে অক্ষয় কুমার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/08/2022   শেষ আপডেট: 30/08/2022 12:07 p.m.
instagram.com/akshaykumar

টিম 'রাম সেতু'কে আইনি নোটিশ ধরালেন বিজেপির প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

একের পর এক ছবি ফ্লপের পর আসন্ন ছবি নিয়েও আইনি জালে অক্ষয় কুমার (Akshay Kumar, Actor)। হুঁশিয়ারি মতোনই টিম 'রাম সেতু'কে আইনি নোটিশ ধরালেন বিজেপির প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। ইতিমধ্যেই অভিনেতা অক্ষয় কুমার, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা-সহ মোট ৯ জনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। বর্ষীয়ান বিজেপি নেতা তথা প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর অভিযোগ, 'রাম সেতু' ছবিতে ‘তথ্য বিকৃত' করা হয়েছে।

টুইটারে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী জানান, ভুল তথ্য পরিবেশন এবং তথ্য বিকৃত করা হিন্দি ছবির নির্মাতাদের স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে।

নোটিশে আরও বলা হয়েছে, 'রাম সেতু নামে একটি সিনেমা তৈরি হয়েছে যা ২৪ অক্টোবর মুক্তি পাবে। আদালতের কার্যক্রম অনুযায়ী পূর্ববর্তী সরকার দ্বারা ভেঙে ফেলার চেষ্টা করা রাম সেতুকে বাঁচানো এই ছবির একটি অবিচ্ছেদ্য অঙ্গ। ২০০৭ সালে রাম সেতুর সংরক্ষণ ও সুরক্ষার জন্য সুপ্রিম কোর্টের সামনে সফলভাবে যুক্তি দিয়েছিলেন বিজেপি নেতা তথা প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। এবং সরকারের সেতুসমুদ্রম শিপ চ্যানেল প্রকল্পের বিরোধিতাও করেছিলেন তিনি।"

তাই বিজেপি নেতার আইনজীবীর বক্তব্য, "আমার ক্লায়েন্ট মূল তথ্যের সঠিক চিত্রায়ন এবং ছবিতে মূল আবেদনকারীর নাম হিসাবে তাঁর নাম নথিভুক্ত থাকতে হবে।"