বলিউডের 'খিলাড়ি’র মাথায় নতুন পালক, আয়কর দফতরের তরফে মিলল সম্মান পত্র

শ্রেয়া সাহা
প্রকাশিত: 24/07/2022   শেষ আপডেট: 24/07/2022 8:27 p.m.
instagram.com/akshaykumar

তারকাদের মধ্যে সর্বোচ্চ করদাতা অক্ষয় কুমার

সময় সঙ্গী দিচ্ছে না মোটেই। সম্প্রতি অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত 'পৃথ্বীরাজ' বক্স অফিসে একেবারে মুখ থুবরে পড়েছে। একদমই ভাল ফল করতে পারেনি এই ছবি। চলছে ট্রোলের বন্যা। বর্তমানে পরিচালক টিনু সুরেশ দেশাই (Tinu Suresh Desai)-এর পরবর্তী ছবির কাজের জন্য বিদেশে শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন বলিউডের 'খিলাড়ি'। এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসতেও নেটপাড়ায় আবারও 'ফ্লপ মুভি' বলে ট্রোল হয়েছেন অক্ষয়।

তবে এত কটাক্ষের মাঝেও ‘খিলাড়ি’র টুপিতে ফের গৌরবের পালক। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী বিগত পাঁচ বছর একটানা ভারতের সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসাবে উঠে এসেছে অক্ষয় কুমারের নাম। এর আগেও অক্ষয় কুমারের নাম উঠে এসেছিল। আয়কর দফতর তাই বলিউড অভিনেতাকে বিশেষ সম্মানফলক এবং একটি শংসাপত্র দেওয়ার কথা ঘোষণা করে।

তবে বিদেশে শুটিংয়ে ব্যস্ত থাকার দরুন নিজে হাতে 'সম্মান পত্র' গ্রহণ করতে পারেননি অক্ষয়। অভিনেতার প্রাপ্ত শংসাপত্র ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ট্রোলের ছবি সরিয়ে আপাতত নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন অক্ষয়।

সম্প্রতি কফি উইথ করণ ৭- এ দক্ষিণী তারকা সামান্থার সঙ্গে হাজির হয়েছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। বর্তমানে অভিনেতার হাতেও রয়েছে বেশ কিছু প্রোজেক্ট। 'Raksha Bandhan', 'Ram Setu' ও 'Selfie'-এর মতো বেশ কিছু ছবিতে কাজ করছেন অভিনেতা। 'Oh My God 2', দক্ষিণী ছবি 'Soorarai Pottru', এছাড়াও Air Force-এর প্রেক্ষাপটে তৈরি একটি ছবিতেও দেখা যাবে অক্ষয় কুমারকে।