Ailo Uma Barite : পুজোর ছন্দে মনামি ঘোষ এবং অন্তরা নন্দী! নতুন গানে তাল মেলান আপনারাও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/10/2023   শেষ আপডেট: 10/10/2023 10:17 p.m.
instagram.com/monami_ghosh

মনামির ভাবনায় এবং অন্তরা নন্দীর কণ্ঠে প্রাণ পেয়েছে পুজোর গান 'আইলো উমা বাড়িতে'

পুজোয় নতুন গানের ছন্দ নিয়ে উপস্থিত হয়েছেন 'নন্দী সিস্টার্স'খ্যাত (Nandy Sisters) অন্তরা নন্দী (Antara Nandy)। অভিনেত্রী মনামি ঘোষের (Monami Ghosh) ভাবনায় প্রাণ পেয়েছে এক মন ভালো করা উপস্থাপনা। নতুন পুজোর গান, 'আইলো উমা বাড়িতে' (Ailo Uma Barite) মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই গানেই সামাজিক মাধ্যমে (Social Media) তাল মেলাতে দেখা গেল মনামি এবং অন্তরাকে। শুধু তাঁরাই নন, এই গানের ছন্দে মেতে উঠতে পারবেন আপনারাও। সেই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করে, ট্যাগ করতে হবে স্বয়ং মনামিকে।

এক অন্য ধাঁচের গল্প বুনেছেন অভিনেত্রী মনামি ঘোষ। গানে দেখা যাচ্ছে, 'উমার বাড়ি' নামক এক বৃদ্ধাশ্রমের দায়িত্ব দশভূজার মতই পালন করে চলেছেন তিনি। স্বজনহারা বৃদ্ধাকে সঙ্গ দেওয়া হোক, কিংবা শারীরিক ভাবে অক্ষম বৃদ্ধাকে মঞ্চে উপস্থাপন করা, মা দুর্গার মতই যেন 'সন্তান'দের আগলে রেখেছেন মনামি।

পুজোর চারদিনের গল্প নিয়েই নির্মাণ করা হয়েছে গানটির দৃশ্যায়ন। 'আইলো উমা বাড়িতে'-র কথা লিখেছেন আকাশ চক্রবর্তী (Akash Chakrabarty)। ইতিমধ্যে অগণিত শ্রোতার ভালোবাসা পেয়েছে এই পরিবেশনা। সকলেই জানিয়েছেন, পুজোর আগেই এমন হৃদয়স্পর্শী উপস্থাপনা মন ভালো করে দেয়। গানটি মনামি ঘোষের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।