বাগদানের পর ছাদনাতলায় নীল-তৃণা, একঝাঁক তারকা সহ বিয়েতে হাজির স্বয়ং মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/02/2021   শেষ আপডেট: 05/02/2021 12:17 a.m.
নীল-তৃণার বিয়ের ছবি

তপসিয়ার ‘অর্কিড গার্ডেন’-এ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই জুটি, রয়েছে রাজকীয় মেনু

নতুন বছর থেকেই বিয়ের সানাইয়ে সাজো সাজো রব টলিউডে। গৌরব-দেবলীনা, ইমন-নীলাঞ্জন ও মিমি-ওম এর পরে আজ চার হাত এক হওয়ার পালা নীল-তৃণার। গত কয়েকদিন ধরেই চর্চিত টলিজুটির মধ্যে অন্যতম নীল-তৃণার জুটি। তপসিয়ার ‘অর্কিড গার্ডেন’-এ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই জুটি।

গত মাসেই সঙ্গীতের অনুষ্ঠান সেরেছিলেন নীল-তৃণা। বুধবার(কাল) বসেছিল তাঁদের মেহেন্দির আসর।

আর আজ সকালেই গায়ে হলুদ পর্ব মিটেছে, নীল নিজের সোশ্যাল মিডিয়াতেও তাঁর গায়ে হলুদের ছবি ও একটি ভিডিও পোস্ট করেছিলেন।

তবে সব অনুষ্ঠানের পর অবশেষে বিয়ের পালা। দশ বছরের প্রেম শেষপর্যন্ত গড়াতে চলেছে ছাদনাতলা পর্যন্ত, আর তার আগেই প্রকাশ্যে নীল-তৃণার বিয়ের যাবতীয় তথ্য। কী থাকছে তাঁদের বিয়ের মেনুতে? নীল-তৃণার রাজকীয় মেনুর তালিকায় যাওয়ার আগে চা, কফি ও বিভিন্ন ধরনের মকটেল সহ রয়েছে ওয়েলকাম ড্রিংক্সে। সাথে থাকছে- ফুচকা, আলু চাট, পাপড়ি চাট, ছোলে টিক্কি।

সহকর্মীদের সাথে নীল ছবি সংগৃহীত

এরপরেই মেনুতে থাকছে- বাটার নান, ছোলার ডাল, কড়াইসুঁটির কচুরি, ডাল মাখানি, জিরা রাইস, সাদা ভাত, বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠ্যা, পাঁঠার মাংসের কষা, চিংড়ি মালাইকারি, মিঠি মালাই চিকেন, ভেটকি পাতুরি। সাথে পাটি সাপটা, পাপড়, চাটনি, ক্ষীরের মালপোয়া, ভ্যানিলা আইসক্রিম।

বর ও নববধূর একসাথে ফটোশুট। Facebook

কোন ডিজাইনার পোশাকে বিয়ের পিঁড়িতে বর-কনে? নীল-তৃণা প্রকাশ্যে ডিজাইনারের নাম না নিলেও, তাঁদেরকে সোশ্যাল মিডিয়ায় ফলো করলেই বোঝা যাবে, তাঁরা মায়ানভারের নানান ওয়েডিং পোশাকেই নিজেদের বিয়ের অ্যালবাম ভরাচ্ছেন।

নীল-তৃণার বিয়েতে সৃজিত-মিথিলা Facebook

কারা থাকছেন নীল-তৃণার বিয়েতে? 'কৃষ্ণকলি' ও 'খড়কুটো' সিরিয়ালের সমস্ত শিল্পীদের যে নীল-তৃণার বিয়েতে দেখা যাবে, তা আশা করাই যায়।এছাড়াও, টলিউডের প্রথম সারির একঝাঁক তারকাদের দেখা মিলেছে ‘অর্কিড গার্ডেন’-এ। উপস্থিত আছেন সৃজিত-মিথিলাও।

নীল-তৃণার একান্ত অনুরোধে তাঁদের বিয়েতে উপস্থিত মুখ্যমন্ত্রী Facebook

উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণা এবং নীল নিজে গিয়ে মুখ্যমন্ত্রীকে নিমন্ত্রণ করে এসেছেন, যাতে মুখ্যমন্ত্রী একবার এসে তাঁদের আশীর্বাদ করেন।