আসন্ন ছবি 'আদিপুরুষ' মুক্তির প্রাক্কালে তিরুপতিতে আশীর্বাদ নিতে পৌঁছলেন কৃতি শ্যানন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/06/2023   শেষ আপডেট: 12/06/2023 10:05 p.m.
instagram.com/kritisanon

আগামী ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে "আদিপুরুষ"

সম্প্রতি মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত "আদিপুরুষ" (Adipurush) ছবির ট্রেলার। দক্ষিণী নায়ক প্রভাস (Prabhas) এবং কৃতি শ্যানন (Kriti Sanon) অভিনীত এই ছবিটি ভারতীয় চলচ্চিত্র জগতের অন্যতম ব্যয়বহুল ছবি হিসেবে গণ্য হতে চলেছে। অন্যান্য কলাকুশলীদের মত এই ছবির নায়িকা কৃতি শ্যাননকেও দেখা গেল, ছবির ফলপ্রসূ ভবিষ্যতের জন্য তিনিও তিরুপতি মন্দিরে গেছেন আশীর্বাদ নিতে।

"আদিপুরুষ" ছবিটি মূলত রামায়ণের পৌরাণিক উপাখ্যান নিয়ে তৈরি। রামায়ণের অনেকগুলি খন্ড ফুটে উঠবে এই ছবিতে। রাম এবং সিতার চরিত্রে যথাক্রমে অভিনয় করছেন প্রভাস এবং কৃতি। সম্প্রতি কৃতি ভগবান তিরুপতির আশীর্বাদ নিতে যাওয়ার সময় ক্যামেরা-বন্দী হলেন সাংবাদকর্মীদের দ্বারা। পরনে ছিল তাঁর একেবারে গরমের উপযোগী পোশাক। হালকা সামুদ্রিক নীল রঙের গাউনে তাঁকে দেখাচ্ছিল বরাবরের মতই সুন্দর। সংবাদকর্মীদের অনুরোধে হাসি মুখে ছবি তুললেন নায়িকা।

আগামী ১৬ জুন বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। শোনা যাচ্ছে প্রত্যেকটি প্রেক্ষাগৃহে একটি করে আসন বরাদ্দ থাকবে ভগবান শ্রী রামের একনিষ্ঠ ভক্ত বজরংবলির জন্য। সেই আসনে দর্শক বসতে পারবেন না। নির্মাতারা চেয়েছেন প্রতি প্রেক্ষাগৃহে ভগবান শ্রী রামের এই ভক্তকে সম্মান জানিয়ে যেন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ একটি নির্দিষ্ট আসনের টিকিট না বিক্রয় করেন। প্রসঙ্গত এই ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে (Saif Ali Khan)। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে এই ছবি।