২৫-এ পা দিলেন শ্রীমা ভট্টাচার্য, জন্মদিনের শুভেচ্ছায় উত্তাল ইনস্টা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 26/02/2022   শেষ আপডেট: 26/02/2022 5:55 p.m.
instagram.com/shreemabhattacherjee

প্রিয় বন্ধু এবং কাছের মানুষদের নিয়ে গতকাল রাত থেকেই জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছে অভিনেত্রীর

বাংলা (Bengali Serial TRP list) ধারাবাহিকের টিআরপি তালিকায় একদম প্রথম স্থানে রয়েছে 'গাঁটছড়া' (Gantchora)। আর সেই ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয় করে বাজিমাত করছে দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee)।

এর আগেও শ্রীমার অভিনয় বাঙালির মনে বেশ ভালোই জায়গা করে নিয়েছিল। এবারেও তার অন্যথা হয়নি। তবে এবার শুধুমাত্র নায়িকার বদলে খলনায়িকা হয়েছেন তিনি। তাই দ্যুতিকে আপাতত সহ্য করতে পারছেন না দর্শকরা।

যদিও অভিনয় কাল্পনিক। বাস্তবে কিন্তু বেশ মিষ্টি মনের মানুষ শ্রীমা। এ কথা সকলেরই জানা। আর আজ তার জন্মদিন।

আপনাদের প্রিয় এবং মিষ্টি শ্রীমা আজ পা দিল ২৫ বছরে। প্রিয় বন্ধু এবং কাছের মানুষদের নিয়ে গতকাল রাত থেকেই জন্মদিন শুরু হয়েছে অভিনেত্রীর। ইতিমধ্যেই বেশ কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

অন্যদিকে অনুগামীদের শুভেচ্ছা বার্তাতেও ভরেছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তবে এসবের মাঝেই প্রেম প্রেম গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।

শ্রীমার শেয়ার করা ছবিতে দেখা মিলেছে প্রফেশনাল ক্রিকেটার কনিষ্ক শেঠের। অন্যদিকে কনিষ্কের প্রোফাইলেও একই ছবি। বরং আরও বেশি ছবি দু'জনের। এরই সঙ্গে চোখ এড়ায়নি ক্যাপশনও।

কনিষ্কের লেখা ক্যাপশনে শ্রীমাকে মিষ্টি করে 'chimaa cat' বলে সম্বোধন করা হয়েছে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও জনসমক্ষে মুখ খোলেননি দু'জনেই।