স্তনের আকার নিয়ে কটাক্ষ করেছিলেন এক মহিলা! বডিশেমিং নিয়ে মুখ খুললেন বঙ্গতনয়া সায়ন্তনী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/03/2022   শেষ আপডেট: 12/03/2022 7:44 p.m.
instagram.com/sayantanighosh0609

টলিউডের পাশাপাশি বেশ কয়েকটি হিন্দি সিরিয়ালে কাজ করেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

টেলি বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ সায়ন্তনী ঘোষ। এই বঙ্গতনয়া বাংলার গন্ডী পেরিয়ে হিন্দি সিরিয়ালের জগতেও কাজের ছাপ রেখেছেন। নাগিন, সঞ্জিবনী খ্যাত সায়ন্তনীর অভিনয় ক্যারিয়ার এত সহজ ছিল না। বহুবার বডিশেমিংয়ের শিকার হতে হয়েছে নাগিন গার্লকে। এমনকি সরাসরি স্তনের আকার আকৃতি নিয়েও নোংরা ইঙ্গিত শুনতেও হয়েছে তাঁকে। সম্প্রতি বলিউড বাবল নামক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী।

সায়ন্তনী সাক্ষাৎকারে বেশ খোলাখুলিভাবেই বলেন, "যতদূর মনে পড়ে, একেবারে ছোটোবেলা থেকে বিভিন্ন ধরনের তীর্যক মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে আমাকে। একবার তো একজন ভদ্রমহিলা বলেছিলেন, 'তোমার স্তন বেশ বড়, তুমি নিশ্চয় বহুবার সেক্স করেছ?' অর্থাৎ তিনি ভেবেই নিয়েছেন, বড় সাইজের বুক মানেই বহুবার সেক্স করা। আমি এখন‌ও জানি না এর মানে কি ছিল। তার‌ ওপর তখন আমি নাবালিকা ছিলাম। এই ধরনের জিনিস অজান্তেই মনে খারাপ প্রভাব ফেলেছিল আমার।"

এছাড়া কাস্টিং কাউচ নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি জানান যে একবার এক পরিচালক তাকে বিছানায় আসার আহ্বান জানিয়েছিল। তিনি বলেছিলেন, সায়ন্তনীকে বিশেষ কাজের জন্য প্রশিক্ষণ করার উদ্দেশ্যেই নাকি এমন আহ্বান। সেই পরিচালক বলেছিলেন, "আমি মনে করি আমাদের একসাথে আরও বেশি সময় কাটানো এবং একে অপরকে জানা উচিত।"

সায়ন্তনী আর‌ও যোগ করেন, "আমি বহুবার কাস্টিং কাউচ মোকাবেলা করেছি। এখনও মাঝে মাঝে এগুলি আমাকে হতাশ করে। সেইসঙ্গে তিনি জানিয়েছেন যে আজকাল নিজেকেও প্রশ্ন করেন অভিনেত্রী। বারংবার এমন ঘটনার সম্মুখীন হয়ে মনে মনে প্রশ্ন তাড়া করে যে, "আমার মধ্যে কি খুঁত আছে?" "আমি কি সেই ব্যক্তি যে অন্য ব্যক্তিকে এইরকম ইঙ্গিত দিচ্ছি যাতে তারা মনে করে আমার কাছে এইভাবে যাওয়ার অধিকার তাদের আছে?" এছাড়াও তিনি বেশ হতাশ হয়ে জানিয়েছেন, এমন ঘটনার পর আপনার দোষ না থাকলেও, আপনি আপনার স্বমূল্যকে প্রশ্ন করতে বাধ্য হন।