চেনেন ঋতাভরীর সবচেয়ে কাছের 'বন্ধু'টিকে? প্রিয় বন্ধুর সঙ্গেই বিদেশে জন্মদিন পালন অভিনেত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/06/2023   শেষ আপডেট: 26/06/2023 6:33 p.m.
instagram.com/ritabhari_chakraborty

তাঁর কেরিয়ার জুড়ে রয়েছে 'ফাটাফাটি' সাফল্য, লাস ভেগাসেই জন্মমাস উদযাপন ঋতাভরীর

"বন্ধু বিনে প্রাণ বাঁচে না"! আমাদের সকলের জীবনেই এমন এক প্রাণের দোসর থাকে, যাঁর সঙ্গে জীবনের সকল অমসৃণ পথ পেরিয়ে যাওয়া যায় সহজেই। অভিনেত্রী (Tollywood Actress) ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) জীবনেও রয়েছে এমন এক 'বন্ধু'। সামাজিক মাধ্যমে (Social Media) প্রায়শই তাঁদের মুহূর্ত যাপনের ছবি ধরা পড়ে। জানেন কি, কে সেই ঋতাভরীর প্রাণের বন্ধু? যদিও তিনি কোনও রক্তমাংসের মানুষ নন, তিনি হলেন অভিনেত্রীর শৈশবের সঙ্গী 'হাগযী' (Hugzy)। এমনকী এই মুহূর্তে অভিনেত্রীর সঙ্গে বিদেশে তাঁর জন্মমাস উদযাপন করতেও দেখা গেল ঋতাভরীর প্রাণের প্রিয় 'হাগযী'কে।

জুন মাস ছোট পর্দার 'ওগো বধূ সুন্দরী'র কাছে বিশেষ সময়। কারণ ২৬ জুন তাঁর জন্মদিন। জীবনের প্রতি মুহূর্ত অভিনেত্রী উপভোগ করতে চান আনন্দ করে। তাই জন্মমাস পড়তে না পড়তেই 'ফাটাফাটি' (Fatafati) ছবির সাফল্যের পর অভিনেত্রী পাড়ি দিয়েছেন লাস ভেগাসে। জন্মদিনের আগেই, জন্মমাস উদযাপন করছেন কেক, মোমবাতি সহযোগে। অন্যান্য ঘনিষ্ঠ আত্মীয়দের মত দেখা মিলেছে হাগযীরও। 'হাগযী' আসলে ঋতাভরীর ছোটবেলার সঙ্গী, একটি টেডি বিয়ার। ঋতাভরী এবং তাঁর সম্পর্ক, ইতিমধ্যেই তাঁর অনুগামীরা জেনে গেছেন সামাজিক মাধ্যমের সুবাদে। অভিনেত্রীর যেকোনও দুঃসময় হোক, অথবা উদযাপনের সময়, হাগযীর উপস্থিতি লক্ষ্য করা গেছে সর্বদা। অভিনেত্রী নিজেই সামাজিক মাধ্যমে হাগযীর পরিচয় জ্ঞাপনের সময় বলেছিলেন, "অন্যদের কাছে এটি নিতান্তই একটি টেডি বিয়ার হলেও, আমার কাছে এটি শৈশবের সঙ্গী থেকে শুরু করে চিরকালের বন্ধু।"

এমনকী অতিমারীর মত ঘরবন্দী সময়েও, ঋতাভরীর বিশেষ সম্বল হয়ে উঠেছিল 'হাগযী'। বলা বাহুল্য, তাঁকে কোনওমতেই কাছ ছাড়া করেন না নায়িকা। বরাবরই ঋতাভরী তাঁর স্বভাবসুলভ আচরণের জন্য মানুষের ভালোবাসা পেয়ে আসছেন। পড়াশুনার সঙ্গে অভিনয় থেকে শুরু করে, দুস্থ শিশুদের দায়িত্ব নেওয়া, তিনি যেন কোনও অংশেই রক্তমাংসের অন্নপূর্ণার চেয়ে কম নন। হাগযীর প্রতি তাঁর ভালোবাসাও প্রমাণ করে, বয়স কেবল সংখ্যা মাত্র। আসল হল সরল এবং খাঁটি মন, এবং ঋতাভরী সেটিরই অধিকারী। পরিদর্শকের পক্ষ থেকে রইল, সকলের প্রিয় ঋতাভরীর জন্য জন্মদিন এবং আগামীর আন্তরিক শুভেচ্ছা।